Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেই উপস্থাপিকা ইসরাত পায়েলের অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়াতে, বয়ফ্রেন্ড বড় ব্যবসায়ী

সেই উপস্থাপিকা ইসরাত পায়েলের অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়াতে, বয়ফ্রেন্ড বড় ব্যবসায়ী

সম্প্রতি বাংলাদেশের মিডিয়া জগৎ তোলপাড় একটি ঘটনায়।আর তা হলো দেশে প্রথম বারের অনুষ্ঠিত হওয়া বিবাহিত নারীদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান মিসেস উনিভার্স বাংলাদেশ এর বিচারক মীর সাব্বির এবং সেই অনুষ্ঠানের উপস্থাপিকার ইসরাত পায়েলের একটি ঘটনা। সেখানে মীর সাব্বিরকে বরিশালের ভাষায় কিছু বলতে বলেন উপস্থাপিকা। আর সেই আবদার রাখতে গিয়েই তার পোশাক নিয়ে কথা বলে ফেলেন মীর সাব্বির। সে সময়ে বিষয়টি নিয়ে তেমন কিছু না বললেও পরে লাইভের মাধ্যমে ইসরাত পায়েল তাকে বুলিং এর অভিযোগ তোলেন মীর সাব্বিরের বিরুদ্ধে।

এরপরই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন ওঠে, কে এই ইশরাত পায়েল? খোঁজ নিয়ে জানা যায়, পায়েল টাঙ্গাইলের বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করেন। টাঙ্গাইলের শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস। পরে সিঙ্গাপুর বিশ্ববিদ্যালয়ের এশিয়া ইনস্টিটিউট থেকে হোটেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা করেন। ২০১৫ সালে, তিনি ‘মিস হেরিটেজ’ নির্বাচিত হন। এরপর থেকে তিনি মডেলিং ও উপস্থাপনা করছেন।

আরও জানা গেছে, ইশরাত পায়েল এরই মধ্যে খোলামেলা উপস্থাপক হিসেবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে তার ছবি শেয়ার করে তাকে প্রফুল্ল মেজাজে ঘুরে বেড়াতে দেখা গেছে।

২৩ জানুয়ারী, ২০১৯, পায়েল তার প্রেমিকের তোলা মার্কিন দ্বীপের সমুদ্রের বাহামা দীপপুঞ্জে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুকে কিছু বিকিনি পরিহিত ছবি পোস্ট করেছেন। সে সময় ছবিগুলো ঘিরে ছিল নানা আলোচনা-সমালোচনা-তর্ক-বিতর্ক।

সে সময় এক ব্যবসায়ীর সঙ্গে পায়েলের প্রেম-বিয়ের খবরও ছড়িয়ে পড়ে। যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের কথা জানা গেছে। গুঞ্জন আছে, তারা ইতিমধ্যে আংটিও বিনিময় করেছে। তিনি দীর্ঘদিন ধরে এই ব্যবসায়ীর সাথে প্রেম করছেন। তিনি তার প্রেমিকের সাথে বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও তুলেছিলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বিয়ের কথাও শোনা যাচ্ছে। তবে প্রেমের বিষয়টি স্বীকার করেছেন পায়েল। তারা বলেছে বিয়ে করতে যাচ্ছে। তবে শেষ পর্যন্ত বিয়ে করেছেন কিনা তা জানা যায়নি।

মীর সাব্বিরকে নিয়ে ইশরাত পায়েলের আলোচনা নিয়ে নেটিজেনদের অনেকেই বলছেন, আলোচনায় থাকার জন্য উপস্থাপক বিষয়টি নিয়ে হৈচৈ করছেন। কারণ ইশরাত পায়েল শুরু থেকেই বিতর্কিত। এ সময় অনেকেই তার সমালোচনা করেন।

প্রসঙ্গত,এ দিকে মীর সাব্বিরের নাম এমন অপবাদ দেয়ার কারনে তার পক্ষে অবস্থান নিয়েছেন দেশের অনেক নামি দামি শিল্পীরা। তারা জানিয়েছেন ইসরাত পায়েল বিষয়টি নিয়ে একেবারেই অমূলক ঝামেলা করছেন। মীর সাব্বির এর কোনো উদ্দেশ্য ছিল না ওই কথার পেছনে। তবে নিজের অবস্থানে এখনো অতল রয়েছেন ইসরাত পায়েল।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *