Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সেই আশায় আমিও শয়নে স্বপনে জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি: মাহিয়া মাহি

সেই আশায় আমিও শয়নে স্বপনে জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি: মাহিয়া মাহি

মাহিয়া মাহি বাংলা চলচিত্রের বহুল প্রশংসিত এবং জনপ্রিয় একজন অভিনেত্রী। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয় এই অভিনেত্রী তার দাম্পত্য জীবনে বিচ্ছেদের কারণে। যার কারণে দূরে ছিলেন চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন। তবে মাতিয়ে রেখেছিলেন দর্শকের মন নানা রকম ছবি বিভিন্ন অঙ্গভঙ্গিতে পোষ্টের মাধ্যমে কৌতুহলও তৈরি করেছিলেন বেশ। ফের আবার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসেন তিনি একটি পোস্ট এর মাধ্যমে। আবারো দর্শকদের কৌতূহলের কারণ হয়ে দাঁড়িয়েছেন তিনি।

হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ থাকলেও অবসর সময় পার করছেন ঢাকাই ছবি দর্শকপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। কারণ লকডাউনের কারণে সব কাজই স্থগিত হয়ে আছে।

দাম্পত্য জীবনে বিচ্ছেদের ঘটনায় সম্প্রতি খবরের শিরোনামে এসেছিলেন এ নায়িকা। এরপর থেকে অনেকটাই চুপচাপ তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। নানা রকম ছবি ও ভিডিও আপলোড করে ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটান।

তবে গত ৮ আগস্ট তার একটি পোস্ট ভক্তদের বেশি মনে ধরেছে। কৌতূহল বেশ বাড়িয়ে তুলেছে। একইরকম তিনটি ছবি আপলোড করেছেন এ নায়িকা যেখানে দেখা গেছে, ফুলের পেছনে মাহির নিষ্পাপ চাহনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ বললে নাকি আল্লাহ তার বান্দার ওপর খুশি হয়ে রহমত আরও বাড়িয়ে দেন। সেই আশায় আমিও শয়নে স্বপনে জাগরণে শুধু আলহামদুলিল্লাহ বলতে থাকি।’

প্রসঙ্গত, সর্বশেষ মাহিয়া মাহিকে দেখা গেছে ‘মরীচিকা’ নামের ওয়েব সিরিজে। শিহাব শাহীন পরিচালিত সিরিজটিতে মাহি অভিনয় করেছেন সিয়াম আহমেদের বিপরীতে। আর বড় পর্দায় দেখা গেছে শাকিব খানের বিপরীতে ‘নবাব এলএলবি’ সিনেমায়।

তারকাদের নিয়ে কৌতুহলের যেন শেষ নেই মানুষের। এবার হয়তো আবারও তাকে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার আসরে। কিন্তু এবার দর্শকের কৌতূহলের কি জবাব দিবেন তিনি! সময় শুধু অপেক্ষার। যদিও এ ব্যাপারে তাঁর মুখ থেকে এখনো কিছু শোনা যায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *