Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সেই অচিন্তর ঘটনা : বিষয়টি চাপা দিতে চেষ্টা করেন ঘটক সাইফুলও

সেই অচিন্তর ঘটনা : বিষয়টি চাপা দিতে চেষ্টা করেন ঘটক সাইফুলও

সম্প্রতি গত কয়েক মাস আগেই কনে’কে নিজেই পছন্দ করে বিয়ে করেন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অচিন্ত কুমার (২৭) নামে এক যুবক। ইচ্ছা ছিল বাকি-জীবনটা স্ত্রীর সাথেই সুখে-দুঃখে কাটিয়ে দেবেন তিনি। কিন্তু সেই ইচ্ছা আর পূরণ হলো না তার।

এ বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, নিজের পছন্দ মতো বিয়ে করায় মেনে নেয়নি বাবা-মা। আর এরই আলোকে আ/ত্ম/হন/ন করেন অচিন্ত। শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের মন্দিরপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে স্থানীয়রা তার লা/শ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিন মাস আগে গোড়াল ইউনিয়নের শিয়ালখোয়া এলাকার এক কিশোরীকে বিয়ে করেন অচিন্ত। প্রায় ৩ মাস ধরে অচিন্ত কুমার পরিবারকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তার পরিবার বিয়ে মেনে নেয়নি। বৃহস্পতিবার রাতে বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে রাতে ঘুমাতে যান। পরে সকালে নিজ কক্ষে তার /লা/শ/ উদ্ধার করা হয়।

এদিকে অচিন্তের আ/ত্ম/হন/নে/র বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে তার পরিবার। এছাড়াও বিষয়টি চাপা দিতে ঘটক সাইফুল ইসলাম তার ফেসবুক ওয়ালে হৃদরোগে আক্রান্ত হয়ে অচিন্তের মৃত্যু হয়েছে বলে স্ট্যাটাসও দেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে ওসি এটিএম গোলাম রসূল জানান, এ বিষয়ে অচিন্তর পরিবারের পক্ষ থেকে অভিযোগ না পাওয়ায় পুলিশ পাঠানো হয়নি। তবে অভিযোগ পেলে বিষয়টি খুতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *