Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সৃজিতের আসল বয়স ৬ কী সাড়ে ছয় বছর: মিথিলা

সৃজিতের আসল বয়স ৬ কী সাড়ে ছয় বছর: মিথিলা

ওপার বাংলার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার সৃজিত মুখার্জির জন্মদিন আজ। ১৯৭৭ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। শনিবার তিনি ৪৬ বছর পূর্ণ করলেন।

সৃজিতকে বাংলাদেশের জামাই বললে ভুল হবে না। কারণ তিনি বিয়ে করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। ২০১৯ সালের ডিসেম্বরে তাহসানের সাথে বিচ্ছেদের পর, মিথিলা সৃজিতের গলায় মালা দেন।

স্বামীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী স্ত্রী। ইনস্টাগ্রামে সৃজিতের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, শুভ জন্মদিন। ভক্তরাও সেখানে তারকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

তবে জন্মদিনে সৃজিত ও মিথিলার বয়সের পার্থক্য আরও একবার সামনে এসেছে। কারণ এই পরিচালকের বয়স নিয়ে মিথিলাকে কম কটূক্তি শুনতে হয়নি। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর সৃজিতের সঙ্গে বিয়ের কারণে নানা সমালোচনা শুনতে হয়েছে তাকে।

মিথিলা একবার সরাসরি তার স্বামীকে বয়স সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। এই অভিনেত্রীর উপস্থাপনায় ‘আমার আমি’ শোতে হাজির হন সৃজিত। সেখানে স্ত্রীর কথায় তার আসল বয়স প্রকাশ করেন পরিচালক।

সৃজিত বলেন, ‘আমার পাকা দাড়ি দেখে মনে করার কোনো কারণ নেই যে আমার বয়স ৫০ বছর। এর জন্য সম্পূর্ণরূপে আমার মা দায়ী। ২৫ বছর বয়স থেকে তার চুল পড়তে শুরু করে। জেনেটিকালি আমারও এটা আছে। এতে আমার কোনো হাত নেই।

সৃজিতের জন্ম ২৩ সেপ্টেম্বর ১৯৭৭ সালে। সেই হিসাবে, তার বর্তমান বয়স ৪৬ পূর্ণ করে পা-রাখল ৪৭-এ। অন্যদিকে মিথিলার বর্তমান বয়স ৪০ বছর। সেই হিসাবে, এই দম্পতির বয়সের পার্থক্য মাত্র ৬-৭ বছর।

যদিও শ্রীজিতের বয়স প্রসঙ্গে মিথিলা সেই শোতে বলেছিলেন, ‘ ওর আসল বয়স ৬ কী সাড়ে ছয় বছর। যখন আমি তাকে আমার মেয়ে আয়রার সাথে দেখি, তখন আমার অনুভূতি হয়।’

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *