Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সুবাহর প্রথম হলেও দ্বিতীয় বিয়ে ইলিয়াসের, ২০১৫ সালেই প্রবাসী নিশাতকে বিয়ে করেন তিনি

সুবাহর প্রথম হলেও দ্বিতীয় বিয়ে ইলিয়াসের, ২০১৫ সালেই প্রবাসী নিশাতকে বিয়ে করেন তিনি

আবারো শোবিজে বিয়ের সুখবর। আর এবার বিয়ে করলেন বহুল আলোচিত উঠতি অভিনেত্রী ও মডেল সুবাহ শাহ হুমায়রা। দীর্ঘদিন ধরেই তার নামে চলছিল নানা ধরনের গুজব। তিনি ডেট করছিলেন বাংলাদেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী ইলিয়াস হোসেনকে। তবে কিছুই স্বীকার করেননি দুজনের কেউই। বিনোদন জগতের জাতীয় অজুহাত “আমরা দু’জনেই খুব ভালো বন্ধু” বলে সকলকে এড়িয়ে গেছেন বরাবরই। শেষ পর্যন্ত আর ধোপে টিকলো না তাদের এই অজুহাত। এবার প্রকাশ্যে এসে গেছে তাদের বিয়ের আগের গায়ে হলুদের ছবি। আর এ নিয়ে এখন তোলপাড় পুরো শোবিজ অঙ্গন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) গায়ে হলুদের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনেন সুবাহ। যদিও নিশ্চিত করে বলেননি বিয়ের তারিখ।

শোবিজ পাড়ায় শোনা যাচ্ছে, ইলিয়াস ও সুবাহর বিয়ে বেশ কিছুদিন আগেই হয়েছে। তবে তারা সেটা গোপন রাখেন। এরপর একসঙ্গে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন। তখন থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন প্রবল হয়।

বিষয়টি নিয়ে ঢাকা পোস্ট সুবাহর সঙ্গে যোগাযোগ করেছিল। তখন তিনি ইলিয়াসের সঙ্গে সম্পর্কটিকে কেবলই বন্ধুত্ব বলে দাবি করেছিলেন। কিন্তু এবার গায়ে হলুদের ছবি দিয়ে সব পরিষ্কার করে দিলেন।

গায়ে হলুদ ও বিয়ের প্রসঙ্গে জানতে সুবাহর ফোনে কল করা হলেও তিনি সাড়া দেননি। অন্যদিকে ইলিয়াসের নম্বরটি রয়েছে বন্ধ। একটি সূত্রে জানা গেছে, সুবাহ ও ইলিয়াস বিয়ে করে বনানীর একটি ফ্ল্যাটে সংসারও শুরু করে দিয়েছেন। এর আগে কক্সবাজারে গিয়ে সেরে এসেছেন হানিমুন।

বলে রাখা প্রয়োজন, সুবাহর প্রথম বিয়ে হলেও এটি ইলিয়াসের দ্বিতীয় বিয়ে। ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত আলমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তবে সেই সংসার কতদিন টিকেছিল, কিংবা কবে বিচ্ছেদ হয়েছে, কিছুই প্রকাশ করেননি গায়ক।

অন্যদিকে সুবাহ আলোচনায় আসেন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কের জেরে। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেন, নাসিরের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

উল্লেখ্য, মডেলিংয়ের মধ্য দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সুবাহ শাহ হুমায়রা। এরপর ২০১৯ সালে ‘বসন্ত বিকেল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তবে এছাড়াও আরও ৬টি সিনেমায় অভিনয় করেছেন সুবাহ। কিন্তু এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *