Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সুখ যেখানে সেখানেই উষ্ঠা খাই, দুঃখ কী বুঝি না: মাহি (ভিডিও)

সুখ যেখানে সেখানেই উষ্ঠা খাই, দুঃখ কী বুঝি না: মাহি (ভিডিও)

রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র বাতিলের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিচ্ছেন অভিনেত্রী মাহিয়া মাহি।

রোববার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ তার মনোনয়ন বাতিল করেন। এরপর তিনি ফেসবুকে কিছু স্ট্যাটাস ও ভিডিও বার্তা দেন।

এর মধ্যে একটি স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছেন, ‘যেখানে সুখ, সেখানেই উষ্ঠা খাই আমি, দুঃখ কী আমি বুঝি না’।’।

অন্য একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘জেদটা একটা মারাত্মক জাদুকরী জিনিস। একজন ব্যক্তির ইতিবাচক মনোভাব সেই ব্যক্তির প্রতি কী করতে পারে তা আপনি কল্পনাও করতে পারবেন না। কাউকে একবার খাওয়া নিয়ে খোটা দেন, দেখবেন সে পরে না খেয়ে থাকছে। কিন্তু আপনার কাছে কখনই খাবার চাইবেন না। আপনি যদি একটি নির্দিষ্ট জায়গায় কাউকে অপমান করেন তবে আপনি দেখতে পাবেন যে বেশিরভাগ লোক সেই জায়গায় ফিরে যায় না। যারা টাকা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন টাকার পাহাড় গড়ে। যোগ্যতা নিয়ে খোটা খাওয়া মানুষ একদিন অভূতপূর্ব যোগ্যতা নিয়ে ফিরে আসে। সব মানুষের অধ্যবসায় থাকা উচিত। কিন্তু যে ইতিবাচক জেদ। এটি একটি নির্দিষ্ট ব্যক্তিকে দেখানোর জন্য একটি জেদ। আমিও এটা করতে পারি – এটা প্রমাণ করার জেদ।’

এর আগে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি। পরে তিনি মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

https://www.facebook.com/watch/?v=1472966356881144

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *