Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সুখের সংসার ভাঙার চেষ্টা : অস্বীকার করে সানীর বিরুদ্ধে নয়া অভিযোগ জায়েদের

সুখের সংসার ভাঙার চেষ্টা : অস্বীকার করে সানীর বিরুদ্ধে নয়া অভিযোগ জায়েদের

নায়ক জায়েদ খান কে ওমর সানীর চড় মারাকে কেন্দ্র করে নানা রকম আলোচনা-সমালোচনা চলচ্ছে সিনেমা অঙ্গন থেকে শুর করে বিভিন্ন মহলে। এ বিষয় নিয়ে নায়ক জাহেদ খান বলেন, সে (ওমর সানী) আমাকে চড় মেরেছেন আমি নাকি তাকে পি/স্তল ঠেকিয়ে তাকে মারার হুমকি দিয়েছে বিষয়টি সত্য নয়। তাকে (জায়েদ খান) ফাঁসাতে এমন তথ্য ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়েপরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা নিয়ে তোলপাড় সিনেপাড়া।
এ উপলক্ষে চিত্রনায়ক জায়েদ খানের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন আরেক চলচ্চিত্র তারকা ওমর সানি। জায়েদকে প্রকাশ্যে চড় মেরেছে। জায়েদও সানিকে পি/স্তল দেখিয়ে হুমকি দেয়।

ঘটনার পরই শিল্পী সমিতিতে জায়েদের বিরুদ্ধে বিস্তর অভিযোগ নিয়ে হাজির হন ওমর সানী।

সানির অভিযোগ, গত চার মাস ধরে স্ত্রী মৌসুমীকে উত্ত্যক্ত করে আসছেন জায়েদ। তাদের সুখের সংসার ভাঙতে চাইছেন শিল্পী সমিতির সাবেক সম্পাদক।তবে ওমর সানির এমন সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন জায়েদ খান।

জায়েদের দাবি, বিয়ের অনুষ্ঠানে হয়ে যাওয়া পুরো ঘটনাকেই মিথ্যা ও বানোয়াট। ওমর সানী প্রতিপক্ষের ইশারায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে এমন ঘটনা রটাচ্ছেন।

এছাড়া জায়েদ খান মনে করেন, ওমর সানি মিথ্যা অভিযোগ করে তাকে ও মৌসুমীর অসম্মান করছেন।

জায়েদ বলেন, “প্রথমে আমি পি/স্তল নিয়ে যাইনি। সবচেয়ে বড় কথা হলো- সেখানে কোনো ধরনের অ/স্ত্র বহন করা নিষিদ্ধ। আর ঘরসংসার ভাঙার ইঙ্গিত খুবই খারাপ। এতে মৌসুমীকেও ছোট করা হচ্ছে।’

ঘটনাটি উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেন জায়েদ।

জায়েদ খান বলেন, ‘গতকাল (রবিবার) থেকে উদ্দেশ্যমূলকভাবে এ নাটক চলছে। তিনি (সানি) যখন দেখছেন আমি তাদের সঙ্গে নেই, তখন ভিন্ন দিকে বিষয়টিকে নিয়ে যাওয়া ঠিক হচ্ছে না। ‘

উদ্দেশ্যপ্রণোদিত ভাবার কারণ কী?

জায়েদ বলেন, পুলিশ তার (ওমর সানির) ছেলের রেস্তোরাঁয় অভিযান চালিয়েছে, তার ছেলে ও সে অবৈধ মাদক ব্যবসায় জড়িত বলে জানিয়েছে। তাদেরও উদ্ধার করেছে পুলিশ। সেসব ঘটনা মিডিয়াতেও এসেছে। আমাকে জড়িয়ে পরিস্থিতির মোড় ঘুরানোর চেষ্টা করছে। আসলে শিল্পী সমিতির নির্বাচন সংক্রান্ত মামলার রায় সামনে। এ কারণে তিনি (ওমর সানী) বিরোধীদের নির্দেশে এ ধরনের ঘটনা ছড়াচ্ছেন। ‘

প্রসঙ্গত, এ ঘটনাটি ভিন্নভাবে প্রকাশের মাধ্যমে আমাকে সমস্যায় ফেলানোর চেষ্টা করছে ওমর সানী এমটায় দাবি জায়েদের। তিনি আরও বলেন বিষয়টির মাধ্যমে তাকে ও মৌসুমিকে অসম্মান করা হচ্ছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *