Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সিয়ামে মুগ্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মোশাররফ করিম

সিয়ামে মুগ্ধ হয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোষ্ট দিলেন মোশাররফ করিম

মোশাররফ করিম এবং সিয়াম আহমেদ বাংলাদেশের শোবিজ অঙ্গনের সুপরিচিত এবং জনপ্রিয় চেনা মুখ। সিয়াম আহমেদ মূলত বাংলাদেশের ঢাকাই সিনেমায় অভিনয় করে থাকে। এদিকে মোশাররফ করিম না ট ক, সিনেমা এবং বিজ্ঞাপনেও কাজ করেছেন। তাদের অভিনীত কাজ গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। সম্প্রতি সিয়াম আহমেদের অভিনীত নতুন একটি সিনেমা প্রদর্শনের অপেক্ষায় রয়েছে। এই সিনেমাটিতে মুগ্ধ হয়ে মোশাররফ করিম সোশ্যাল মিডিয়ায় সিয়ামের উদ্দেশ্যে এক পোষ্ট দিলেন।

আগামী শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশব্যাপী মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা রনি ভৌমিক পরিচালিত প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। এর প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন তারিক আনাম খান, সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ। মুক্তি উপলক্ষে গেলো সোমবার (২০ ডিসেম্বর) রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার। যেখানে দেশের শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত হয়েছিলেন। সিনেমাটি দেখার পর তারা মুগ্ধ হয়ে প্রশংসা করেছেন। এবার ‘মৃধা বনাম মৃধা’য় নিজের মুগ্ধতার কথা জানালেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সিনেমা ও সংশ্লিষ্টদের প্রশংসা করে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন মোশাররফ করিম। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘একটি সম্পর্ক। তার মাঝখানে জন্ম নেয় দেয়ালের বীজ, খুব ধীরে ধীরে বেড়ে ওঠে, শক্ত হয় অলক্ষ্যে। অদৃশ্য দেয়াল। অদৃশ্য বলেই দূর্ভেদ্য; কখনও অভেদ্য। একসময় মৃত্যু এসে এই দেয়াল নিয়ে চলে যায়। কোথায় যে চলে যায়! আর এক অনন্ত দেয়ালের ওপারে। এই দেয়ালের গল্প লিখেছেন রায়হান খান। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান। চিত্রগ্রহণের দায়ভারও তার উপরেই ছিল। পরিচালনায় রনি ভৌমিক। এই সব কারণে গল্পটি ‘মৃধা বনাম মৃধা’ নামে সিনেমা হয়ে ওঠে। পরশুদিন প্রিমিয়ার শো দেখতে গেলাম; মনে হল আমার গল্প, আমার জীবনের। শো শেষে দর্শকমন্ডলী‘র সাথে কথা বলতে বলতে মনে হল এটা সবার গল্প। সিয়াম, নোভা, নিমা রহমান, মিলন ভট্টাচার্য , সানজিদা প্রীতি সবার অভিনয়ই ভালো লাগলো; বিশেষ ভাবে তারিক ভাই (তারিক আনাম খান) যার অভিনয়ে আমি আমার নাট্য-জীবনের শৈশব থেকে অদ্যাবধি মুগ্ধ। সকলের সুনিপুণ দায়িত্ব পালনে নির্মিত ‘মৃধা বনাম মৃধা’। হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ রইল। সত্যিই ভালো লাগবে। আমার ভালো লেগেছে।’ মোশাররফ করিমের এই পোস্টটি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সিয়াম লিখেছেন, ‘আমরা আপনাকে ভালবাসি প্রিয় অভিনেতা’।

গত কয়েক বছর ধরে বাংলাদেশের সিনেমা অঙ্গনে এক সংকটময় পিস্তিতি সৃষ্টি হয়েছে। এবং ক্রমশই দেশের সিনেমা হল গুলো বন্ধ হয়ে যাচ্ছে। তবে নতুন প্রজন্মের অনেকেই সিনেমা অঙ্গনের চলমান সংকটময় পরিস্তিতি নিরসনে বিশেষ ভাবে কাজ করছে। অবশ্যে এই খাতকে আবারও দ্রশক মুখী করে গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ সরকারও প্রদান করছে নানা ধরনের সুযোগ-সুবিধা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *