Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রিয় তারকাকে দেখেই পায়ের ওপর পড়ল ভক্ত, সামল দিতে লাগলো পুলিশ

প্রিয় তারকাকে দেখেই পায়ের ওপর পড়ল ভক্ত, সামল দিতে লাগলো পুলিশ

গতকাল (শুক্রবার) অর্থাৎ ১০ ডিসেম্বর সন্ধ্যার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এর ডাস চত্বরে মুক্তি পেল সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘শান’ নামের একটি নতুন সিনেমার ট্রেলার। এ সময়
সেই ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাট্যজগত ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সিয়াম। তবে ট্রেলার মুক্তির আগেই তাকে তার ভক্তদের তোপের সম্মুখীন হতে হয়েছে।

ট্রেলার প্রকাশের ঠিক আগে এক ভক্ত মঞ্চে এসে সিয়ামের পায়ে পড়ে যান। সিয়াম তাকে সেখান হতে তুলে বুকে টেনে নেয়, সেলফি তোলেন। তার পরেই বাধে অন্যরকম বিপ’দ। একের পর এক মঞ্চে উঠলেন অনেকেই, সেলফি তোলার জন্য ব্যস্ত সবাই। সিয়ামও তার ভক্তদের অনেকের ইচ্ছা পূরণ করেন সেই সময়। এক সময় পরিস্থিতি সামাল দেওয়া কঠিন হয়ে পড়লে সিয়াম ও উপস্থাপনায় থাকা শান্তা জাহান সবাইকে ট্রেলারটি উপভোগ করবার জন্য অনুরোধ করেন।

পরবর্তীতে ট্রেলার দেখার জন্য সবাই শান্ত হলেও ট্রেলার রিলিজ শেষেও দেখা গেল একই চিত্র। পরে বিষয়টি সামাল দিতে নেওয়া হয় পুলি’শের সাহায্য। প্রায় ১০-১৫ মিনিট চেষ্টার পর পুলিশ কিছুটা সামাল দিলে কোনো রকমে বের হয়ে যান সিয়াম।

এমন বিব্রতকর পরিস্থিতির জন্য ম্যানেজমেন্টের দুর্বলতাকে দায়ী করেছেন অনেকে। এর আগে সিনেমাটির রিলিজ দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। কেউ কেউ দেখেছেন গাছের উপরে উঠেও। ট্রেলার রিলিজের সময় সিয়াম ছাড়াও উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রাহিম ও ছবির অন্যান্য কলাকুশলীরা।

সত্য ঘটনা অবলম্বনে অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ মুক্তি পাচ্ছে আগামী ৭ জানুয়ারি। সিয়াম ও পূজা ছাড়াও সিনেমায় রয়েছে তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

উল্লেখ্য, সিয়াম তার ক্যারিয়ার শুরু করেন এয়ারটেল বাংলাদেশের মডেল হিসেবে। তার প্রথম নাটক রেদোয়ান রনির ‘ভালোবাসা ১০১’। এরপর তিনি মেঘ এনেছি ভেজা, হ্যাপি এন্ডিং, এক্স ফ্যাক্টর রিলোড, তোমার আমার প্রেম ইত্যাদি সহ অনেক টিভি নাটকে একের পর এক অভিনয় করেন। তার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “বোখাতে” এর জন্য তিনি প্রচুর প্রশংসিত হয়েছেন। ২০১৮ সালে তিনি ঢালিউডে যোগ দেন এবং তার প্রথম চলচ্চিত্র ছিল পোড়ামন ২।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *