Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সিলেট বিমানবন্দরে অপেশাদারিত্বমূলক আচরণ, অবশেষে দুজনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ

সিলেট বিমানবন্দরে অপেশাদারিত্বমূলক আচরণ, অবশেষে দুজনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ

সম্প্রতি সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রবাসী নারী সঙ্গে যে ঘটনা ঘটে তা নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। যে প্রবাসী নারীর সঙ্গে ওই ঘটনা ঘটে তার কিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর অনেকে ওই ঘটনার প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখালেখি করেন। অবশেষে অবশেষে দুজনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সংবাদ প্রকাশ পেল।

সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দায়িত্বরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্মকর্তার উদাসীনতায় লন্ডনযাত্রী জামিলার যাত্রাভঙ্গের দায়ে এক কর্মীকে বরখাস্ত এবং আরেকজনকে প্রত্যাহার করা হয়েছে। তবে কাকে বরখাস্ত আর কাকে প্রত্যাহার করা হয়েছে তার বিস্তারিত না জানালেও বিমান কর্তৃপক্ষ দাবি করেছে- ঘটনা তদন্তে তিন সদ্যের কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ওই যাত্রীর ইচ্ছানুযায়ী বিমানের পরবর্তী ফ্লাইটে লন্ডন পাঠানো নিশ্চিত করা হয়েছে।

আজ শনিবার বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়েছে। তবে ওই বিজ্ঞপ্তিতে দায়িত্বপ্রাপ্ত কর্মীদের অপেশাদারিত্বমূলক আচরণের কথা জানানো হলেও ঘটনার জন্য যাত্রীকেই অভিযুক্ত করার চেষ্টা করা হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বিদেশ ফেরত প্রবাসীরা প্রায় সময় বিমানবন্দরে কর্মকর্তা কর্মচারিদের বিরুদ্ধে অভিযোগ তুলতেন। তবে সেই সকল অভিযোগ বিমানবন্দরের কতৃপক্ষ আমলে নিতো না। অবশেষে ওই প্রবাসী নারীর সঙ্গে ঘটে যাওয়া ঘটনার পর বিমানবন্দরের পক্ষ থেকে এই ব্যবস্থা গ্রহণ করা হল।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *