Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র সাথে ঘনিষ্ট পরিমনি

সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র সাথে ঘনিষ্ট পরিমনি

রহস্যে ঘেরা এক অদৃশ্য শক্তির ছোঁয়া, ‘পাফ ড্যাডি’ আধ্যাত্মিকতা এবং বাস্তবতার সংমিশ্রণে নির্মিত। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গে এটি মুক্তি পায়। পূর্বে প্রকাশিত ট্রেলারে আধ্যাত্মিকতা এবং বাস্তবতার সমন্বয়ে ‘পাফ ড্যাডি’ গল্পের একটি আভাস পাওয়া যায়। এতে পরীমনিকে দেখা যাচ্ছে উঠতি নায়িকা হিসেবে। যে তার সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র শরণাপন্ন হয়!

অন্যদিকে সজলকে দেখা যাচ্ছে একজন রাজনীতিবিদ হিসেবে। সেই নির্বাচনের আগে মনোনয়ন কেনার জন্য দোয়া চাইতে ‘পাফ ড্যাডি’-র কাছে যান। শুধু রাজনীতিবিদ বা নায়িকারাই নয়, সাধারণ মানুষ থেকে শুরু করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরও পাফ ড্যাডির রহস্যে আটকে থাকতে দেখা যায়! এই পাফ ড্যাডি কি সত্যিই অলৌকিক ক্ষমতা সম্পন্ন, নাকি সব ভণ্ডামি! নাকি এর পেছনে অন্য কিছু আছে?

সাহেদ উন নবীর নির্দেশনায় জমজমাট গল্প আর রহস্যে ঘেরা এক অদৃশ্য শক্তির গল্পের ছোঁয়া পাবেন তারকা বহুল এই ওয়েবে। যেখানে অভিনয় করেছেন সজল নূর, আজাদ আবুল কালাম, পরীমনি, ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।

দর্শকদের ২০ টাকা দিয়ে সাবস্ক্রাইব করে পাফ ড্যাডি উপভোগ করতে হবে। বনগাঁর চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, অনেক ধরনের বাধার মধ্য দিয়ে যেতে হবে। সর্বোপরি আমরা একটি ভালো কন্টেন্ট দেওয়ার চেষ্টা করেছি। এখানকার প্রতিটি শিল্পীকে ক্রু দ্বারা অনেক সমর্থন করা হয়েছে, যার কারণে আমরা ‘পাফ ড্যাডি’ মুক্তি দিতে পেরেছি। আমাদের বিশ্বাস কনটেন্টটি দর্শকরা উপভোগ করবেন।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *