Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সিনেমা নয়, বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী মৌসুমী: জানা গেল বরের পরিচয়

সিনেমা নয়, বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী মৌসুমী: জানা গেল বরের পরিচয়

বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। বুধবার সন্ধ্যায় হয়ে গেল তার গায়ে হলুদ। শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

মৌসুমীর বরের নাম আবু সাইয়িদ। তিনি ঢাকার বাসিন্দা। অভিনেত্রী ও তার স্বামী দুজনেই শোবিজ অঙ্গনের সঙ্গে জড়িত। তবে সাইয়িদ ক্যামেরার পেছনে কাজ করেন।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ ও মৌসুমী হামিদ। এরপর পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করতে যাচ্ছেন এই জুটি।

তবে বিয়ে নিয়ে এখনো মুখ খোলেননি দুজনের কেউই। তবে বুধবার রাতে তাদের গায়ে হলুদের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়। যেখানে নবদম্পতির মঙ্গল কামনা করতে দেখা গেছে সহকর্মীদের।

জানা গেছে, অভিনেত্রীর পরিবার ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিয়ের আয়োজন করা হচ্ছে। বিয়ের পর তারা বিদেশে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেন।

উল্লেখ্য, লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন মৌসুমী হামিদ। এরপর তিনি থিয়েটার এবং ফিল্ম উভয় ক্ষেত্রেই কাজ করেন। গত বছরের ১৮ আগস্ট মুক্তি পায় মৌসুমী অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘১৯৭১ সে সব দিন’। ইনামুল হকের গল্প অবলম্বনে এটি নির্মাণ করেছেন তার মেয়ে অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর আরও দুটি সিনেমা। ছবি দুটি হলো সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ এবং হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘জাপিত জীবন’।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *