Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘সিনেমাতে নায়িকাদের বিছানায় নেয়া আমার কাছে ডালভাত’ : মনসুর আলি

‘সিনেমাতে নায়িকাদের বিছানায় নেয়া আমার কাছে ডালভাত’ : মনসুর আলি

‘চলচ্চিত্রে নায়িকাদের বিছানায় নিয়ে যাওয়া আমার জন্য খারাপ’-এর মতো মন্তব্য করে বেশ সমালোচনার মুখে পড়েছেন দক্ষিণের সিনেমার অন্যতম জনপ্রিয় কৌতুক অভিনেতা মনসুর আলি খান।

সম্প্রতি এক অনুষ্ঠানে মনসুর বলেন, আগের সব সিনেমায় আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। এমন দৃশ্যে অভিনয় এখন আমার জন্য আনন্দের। মূলত ঘটনার সূত্রপাত, ত্রিশাকে নিয়ে মন্তব্য করলেন অভিনেত্রী। তিনি বলেন, একই সিনেমায় অভিনয় করলেও ত্রিশার সঙ্গে একটি দৃশ্যে অভিনয়ের সুযোগ না পাওয়ায় আমি কিছুটা হতাশ। এ সময় তিনি বলেন, ত্রিশার সঙ্গে একই ছবিতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তার সঙ্গে বেডরুমের দৃশ্য করব। এর পর থেকেই শুরু হয় সমালোচনা।

লিও নামের একটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিনেত্রী ত্রিশা ও মনসুর। কিন্তু একসঙ্গে কাজ করলেও সিনেমায় দুজনের একসঙ্গে কোনো দৃশ্য ছিল না। এই ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল সাইটের পেজে সমালোচনার ঝড় ওঠে।

মনসুরের ‘দাবি’ শুনে রেগে যান অভিনেত্রী ত্রিশা। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে একটি ভিডিও আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলী খান আমাকে নিয়ে অশালীন কিছু বলেছেন। আমি এই ধরনের আচরণে আপত্তি করলেও আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে তার মতো একজন অভিনেতার সাথে কখনও অভিনয় করিনি। সেই দিন আর আসবে না।

মনসুর নিজেই এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন। এক বিবৃতিতে তিনি বলেন, তার সন্তানদের সূত্রে তিনি পুরো ঘটনাটি জানতে পেরেছেন। তার দাবি, তার সিনেমা মুক্তির আগেই উদ্দেশ্যমূলকভাবে তার বিরুদ্ধে এমন ভুল তথ্য ছড়ানো হচ্ছে। ঠাট্টা করে এমনটা বলেছেন বলেও জানিয়েছেন অভিনেতা।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *