Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সিদ্ধার্থের সাথে বিয়ের ঠিক আগে মুহূর্তে নতুন সিদ্ধান্ত নিলেন কিয়ারা

সিদ্ধার্থের সাথে বিয়ের ঠিক আগে মুহূর্তে নতুন সিদ্ধান্ত নিলেন কিয়ারা

কিয়ারা আদভানি, বলিউডের বর্তমান সময়ের সব থেকে সুন্দর এবং জনপ্রিয় একটি নাম। দীর্ঘদিন ধরেই তিনি বলিউডে রয়েছেন বেশ পাকাপোক্ত ভাবে। আর সেই সাথে সিদ্ধান্ত নিয়েছেন বিয়ের। বলিপাড়ার দম্পতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের অনুষ্ঠান হয় জয়সলমীরে। কাউন্টডাউন শুরু আর মাত্র একদিন বাকি।আর এরই মধ্যে কিয়ারা হঠাৎ নিয়েছে বিয়ের জন্য নতুন সিদ্ধান্ত।

বলা হয়েছিল, আগামী ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন তারা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে অতিথিদের আগমন। কর্ণ জোহর, শাহিদ কাপুরের মতো তারকারা মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিয়েতে যোগ দিতে মুম্বাই থেকে রাজস্থানে এসেছিলেন। কিন্তু সিড-কিয়ারার বিয়ের তারিখ পরিবর্তন করা হয়েছে।

সোমবার নয়, ৭ ফেব্রুয়ারি সিড-কিয়ারার বিয়ে হবে। রবিবার সন্ধ্যায় সূর্যগড় প্যালেসে মেহেন্দির অনুষ্ঠান হবে। ব্যক্তিগত পর্যায়ে আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চান সিড-কিয়ারা। বিয়েতে আমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। এক্ষেত্রে তারা ভিকি-ক্যাটরিনা পন্থা অবলম্বন করেছেন।

প্রসঙ্গত, সিনেমার মাধ্যমে দুই জনের পরিচয়। আর এরপর থেকেই ভালোলাগা ভালোবাসার শুরু হয় কিয়ারা আর সিদ্ধার্থের মধ্যে। সেই ভালোবাসকেই এবার পরিণতি দিতে যাচ্ছে তারা দুইজন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *