Friday , September 20 2024
Breaking News
Home / International / সাহায্য চাইতে গিয়ে পুলিশের হাতেই তরুণী খুন

সাহায্য চাইতে গিয়ে পুলিশের হাতেই তরুণী খুন

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। সেখানে পারিবারিক সমস্যা সমাধানের জন্য থানায় ফোন করার পর এক আমেরিকান কৃষ্ণাঙ্গ নারী পুলিশের হাতে নিহত হন। জানা যায়, 4 ডিসেম্বর, 27 বছর বয়সী নিয়ানি ফিনলেসন নামে এক কৃষ্ণাঙ্গ মহিলা একটি পারিবারিক সমস্যা সমাধানের জন্য 911 নম্বরে ফোন করেছিলেন এবং পুলিশ তার বাড়িতে পৌঁছানোর পরে, পুলিশের গুলিতে মহিলাটি মারা যান। দ্য গার্ডিয়ানের খবর।

পুলিশ জানায়, অভিযোগ পাওয়ার পর তার বাড়িতে পৌঁছালেও ভেতর থেকে কেউ সাড়া না দেওয়ায় পুলিশ দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ভিতরে, পুলিশ মহিলাটিকে একটি বড় ছুরি নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে। তার নয় বছরের মেয়েকে হত্যা করেছে তার প্রাক্তন প্রেমিক। এজন্য সে এখন তার প্রেমিকাকে হত্যা করবে। এই বলে ছুরি নিয়ে প্রেমিকার দিকে ছুটে গেলে পুলিশ তাকে গুলি করে। পরে ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ওই নারীর মেয়ে বলেন, পুলিশ মিথ্যা তথ্য দিচ্ছে। তার মা কখনো কাউকে হত্যা করার জন্য ছুরি ব্যবহার করেননি। পরিবর্তে, পুলিশ তার নিজের কোন দোষ না থাকায় তাকে গুলি করে হত্যা করে। মেয়েটি যোগ করে, ‘আমার দুই বছরের বোন জিজ্ঞাসা করছে মা কোথায়। কিন্তু এখন তাকে কী জবাব দেব? জানা যায়, একই পুলিশ সদস্য শেলটন পারিবারিক সমস্যায় এক ব্যক্তিকে সাহায্য করতে গিয়ে ২০২০ সালে তাকে হত্যা করে।

About Zahid Hasan

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *