Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সালমানের মুখের কথা কেড়ে নিয়ে বাপ্পি লাহিড়ী বললেন, এর পর যে হবে তাঁর নাম রাখব স্যুটকেস

সালমানের মুখের কথা কেড়ে নিয়ে বাপ্পি লাহিড়ী বললেন, এর পর যে হবে তাঁর নাম রাখব স্যুটকেস

বলিউডের অত্যন্ত জনপ্রিয় একজন কন্ঠশিল্পী ও গীতিকার আলোকেশ বাপ্পি লাহিড়ি। তবে ‘বাপ্পি লাহিড়ি’ নামে সকলেই চিনে থাকেন তাকে। হিন্দির পাশাপাশি বাংলা সিনেমায় গান গেয়েও ভক্তদের মাঝে দারুন সাড়া পেয়েছেন তিনি। সঙ্গীত জগতে তিনি ‘বাপ্পী-দা’ নামেও ব্যাপক পরিচিতি লাভ করেছেন গুণী এই তারকা। তার ছেলের নাম অরুণেশ। নাতি হলে নাম রাখবেন স্যুটকেস। বি-টাউনের অন্যতম সুপার স্টার অভিনেতা বলিউড ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানকে মজা করে এ কথাই বললেন বাপ্পী লাহিড়ী।

সালমান খানের সঞ্চালনায় ভারতে চলছে জনপ্রিয় টেলিভিশনের রিয়েলিটি শো বিগ বস–১৫। এর ‘উইকএন্ড কা ওয়ার’ পর্বে হাজির হয়েছেন বলিউডের জনপ্রিয় শিল্পী ও সুরকার বাপ্পি লাহিড়ী। তাঁর সঙ্গে থাকবেন নাতি স্বস্তিক ওরফে রেগো বি। সম্প্রতি বাচ্চা পার্টি শিরোনামে একটি গান করে হইচই ফেলে দিয়েছে নাতি। নতুন এই গানের প্রচার চালাতেই নানা–নাতি হাজির হয়েছিলেন সালমান খানের বিগ বসে। সেখানেই এসব মজা করেছেন বাপ্পি লাহিড়ী।

প্রোমোতে দেখা গেছে শ্রদ্ধা জানিয়ে বাপ্পি লাহিড়ী সম্পর্কে কথা বলছেন সালমান খান। সালমান বলেন, প্রথমবার বাপ্পিদা এসেছেন বিগ বসে। অনেকেই হয়তো জানেন না, বাপ্পিদার আসল নাম অলোকেশ। সালমানের মুখের কথা কেড়ে নিয়ে বাপ্পি লাহিড়ী বলেন, ‘আমার ছেলের নাম অরুণেশ, এর পর যে হবে তাঁর নাম রাখব স্যুটকেস।’ শিল্পীর এ রসিকতা শুনে হেসে গড়িয়ে পড়েন সালমান।

 

কর্মজীবনে ভক্তদের একাধিক জনপ্রিয় সঙ্গীত উপহার দিয়েছেন বাপ্পী লাহিড়ী। তিনি ১৯৮০’র দশকের চলচ্চিত্র বিশেষ করে ‘ডিস্কো ড্যান্সার’সহ আরো কয়েকটি ব্যবসায় সফল সিনেমার গানে কন্ঠ দিয়ে ভক্তদের মাঝে বেশ পরিচিতি লাভ করেন। বর্তমানেও বেশ জনপ্রিয়তার সঙ্গেই কাজ করে যাচ্ছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *