Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি: শাবনূর

সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি: শাবনূর

ঢাকাই চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ। তিনি ১৯৭০ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্মগ্রহণ করেন। তার আসল নাম শাহরিয়ার চৌধুরী ইমন। ক্যারিয়ারের শুরুতে ছোট পর্দায় কাজ করেছেন। বেশ কিছু নাটকে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে।

সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সালমান শাহর। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। তার প্রায় সব সিনেমাই সুপার হিট।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর না ফেরার দেশে পাড়ি জমান সালমান শাহ। যদিও তিনি অতীত, তবুও তাঁর জন্মবার্ষিকী বা মৃ/ত্যুবার্ষিকীতে ভক্ত ও শুভানুধ্যায়ীরা তাঁকে স্মরণ করেন। একই সাথে তার সহকর্মী বন্ধুরা তাকে মনে করে।

স্টাইলিশ তারকা তার ছোট ক্যারিয়ারে অভিনেত্রী শাবনূরের সঙ্গে জুটি বেঁধেছেন। প্রিয় সহকর্মীর ছেলেমানুষির কথা একটি গণমাধ্যমকে জানালেন এই অভিনেত্রী। শাবনূর বলেন, সালমান বেশির ভাগ ছেলেমানুষি কাজ করতেন। জনপ্রিয় নায়ক হলেও তিনি ছিলেন খুবই খোলা মনের।

অভিনেত্রী শাবনূর বলেন, সালমানকে কখনোই স্থির থাকতে দেখিনি। তিনি খুব প্রাণবন্ত মানুষ ছিলেন। তার মধ্যে বেশি ছেলেমানুষি কাজ করত। তিনি খুব শৌখিনও ছিলেন। আর টাকার ব্যাপারে তিনি উদাসীন ছিলেন, সে কখনো চিন্তা করত না। যা আয় করত প্রায় সব শেষ করে ফেলত।

অভিনেত্রী আরও বলেন, সালমানের গাড়ির প্রতি খুব আগ্রহ ছিল। বাজারে নতুন গাড়ি আসলেই সেটা কিনতে হবে। তিনি গাড়ি চালাতেও পছন্দ করতেন। শুটিং শেষ করে আমরা প্রায়ই সামিরা আর মাকে নিয়ে গাড়িতে করে বের হতাম।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *