Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সামনে খুব খারাপ সময় আসছে: শামীম ওসমান

সামনে খুব খারাপ সময় আসছে: শামীম ওসমান

রাজনৈতিক প্ল্যাটফর্ম ও টকশোতে বাংলাদেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হবে বলে অপপ্রচারকারী রাজনীতিবিদদের দেশপ্রেম ও দেশের প্রতি দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। নগরীর শায়েস্তা খান রোডস্থ জেলা একাডেমি অব আর্টস মিলনায়তনে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সূচনা সভায় তিনি রাজনীতিবিদদের প্রতি কটাক্ষ করেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সামনে খুব কঠিন সময় আসছে। তাই আগাম পরিকল্পনা অনুযায়ী দেশ পরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন, আগামী চার মাস দেশে সংকটময় পরিস্থিতি থাকবে। বুধবার (২৭ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ শহরের শায়েস্তা খান সড়কে জেলা আর্ট একাডেমির মিলনায়তনে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সূচনা সভায় তিনি এসব কথা বলেন। এ সময় শামীম ওসমান সবাইকে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলার অনুরোধ জানান এবং সব ক্ষেত্রে মিতব্যয়ী হওয়ার পরামর্শ দেন।

কয়েকজন রাজনীতিকের সমালোচনা করে শামীম ওসমান বলেন, যারা টকশোতে বসে প্রচার করে যে বাংলাদেশে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হবে তাদের দেশপ্রেম নিয়ে সন্দেহ আছে। এসব রাজনীতিবিদদের প্রতি ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, তারা নিজেদের স্বার্থে নয়, দেশের স্বার্থে রাজনীতি করছেন। আগে দেশের কথা ভাবুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিউনিটি পুলিশের সভাপতি প্রবীর সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা মহিলা সমিতির সভাপতি সালমা ওসমান লিপি, জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু।

উল্লেখ্য, দেশের প্রতি রাজনীতিবিদদের এমন মনোভাব খুবই লজ্জাজনক বলেও মন্তব্য করেন শামীম ওসমান। উক্ত সভায় দেওয়া বক্তৃতায় তিনি আরো উল্লেখ করেন, দেশকে নিয়ে এই ধরনের মন্তব্য শুনে নিজেকে সংসদ সদস্য বা রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জা লাগে। তাই তিনি এই প্রসঙ্গে বলেন, যে দলই রাজনীতি করুক না কেন, দেশের স্বার্থে রাজনীতি করতে বলছি, নিজের স্বার্থে নয়। আগে দেশের কথা ভাবুন।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *