Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / সাবেক স্বামীকে নতুন বিয়ের খবর না জানানোর কারন জানালেন পূর্নিমা

সাবেক স্বামীকে নতুন বিয়ের খবর না জানানোর কারন জানালেন পূর্নিমা

ঢাকাই সিনেমার অভিনেত্রীদের বহু বিবাহ নিয়ে ব্যপক আলোচনা সমালোচনা সর্বদা হয়ে থাকে এবং তাদের যারা ভক্ত অনুরাগী রয়েছেন তারা দেখা যায় প্রিয় অভিনেত্রীর বিভিন্ন বিষয় নিয়ে কৌতুহল প্রকাশ করে থাকেন এবং অনেকেই দেখা যায় তাদের একাধিক বিয়ের এই বিষয়টি ইতিবাচক হিসেবে বিবেচনা করে থাকেন এবং অনেকেই আবার দেখা যায় নেতিবাচক হিসেবে দেখে থাকেন। এবার সময়ের আলোচিত অভিনেত্রী পূর্নিমার দ্বিতিয় বিয়ে নিয়ে ভক্তদের মনে তেমনই আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে।

বিয়ে করলেন অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যদিও সেই খবর প্রায় ২ মাস পর ঘোষণা করা হয়।

পূর্ণিমার স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। এটি এই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম আহমেদ ফাহাদ জামাল। সেই পরিবারে পূর্ণিমার আরশিয়া উমাইজা নামে একটি মেয়েও রয়েছে।

প্রথম স্বামীর সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদের খবর গণমাধ্যমে আসেনি। তার আগেই দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করলেন এই অভিনেত্রী।

এমনকি তার প্রাক্তন স্বামীও পূর্ণিমার দ্বিতীয় বিয়ের কথা জানতেন না।

তিনি গণমাধ্যমকে বলেন, পূর্ণিমার বিয়ের খবর আমি জানতাম না। এখন আমি গণমাধ্যম থেকে জেনেছি। তাদের জন্য শুভ কামনা। আর আমার সন্তানের জন্য দোয়া রাখবেন

পূর্ণিমা তার প্রাক্তন স্বামীকে নতুন বিয়ের কথা না জানানোর কারণ হিসেবে বলেন, আমার একটি মেয়ে আছে। মেয়েটি স্কুলে পড়ে। সমস্ত বিষয় বিবেচনা করে আমরা বিষয়টি রিপোর্ট করতে চাইনি।

৪ নভেম্বর, ২০০৭, পূর্ণিমা চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন। তিনি ২০১৪ সালে একটি কন্যা সন্তানের মা হন।

তিন বছর আগে ফাহাদের সঙ্গে বিচ্ছেদ ঘটে এই অভিনেত্রীর। তাদের বিচ্ছেদের পর থেকে তাদের একমাত্র সন্তান আরশিয়া উমাইজা তাদের দুজনের সাথেই থাকে।

এদিকে দুই মাস পর বিয়ের খবর প্রকাশের কারণ জানালেন পূর্ণিমা নিজেই। তিনি বলেন, “বিয়ের পর তিনি ও পরিবারের অন্য সদস্যরা অসুস্থ হয়ে পড়েন। কেউ কেউ করোনায় আক্রান্ত হন। এ কারণে বিয়ের খবর জানাতে দেরি হয়।

পূর্ণিমার নতুন স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। অস্ট্রেলিয়ার সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন।

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্নিমা,বাংলা চলচিত্রে তিনি আসার পর থেকেই দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে তিনি সবার মনে জায়গা করে নিয়েছিলেন এবং দেখা যায় তার ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনা শুরু হয় এবং অনেকেই আছেন যারা বিভিন্ন বিষয় নিয়ে তার সমালোচনা করে থাকে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *