Friday , September 20 2024
Breaking News
Home / National / সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন আর নেই

সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন আর নেই

মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক যোগাযোগ মন্ত্রী আলহাজ্ব সৈয়দ আবুল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সৈয়দ আবুল হোসেনের ভাগ্নে ও ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে চাচা মারা যান। তার মরদেহ আপাতত মর্গে রাখা হবে। আমার এক মামার মেয়ে দেশের বাইরে। দেশে ফেরার পর লাশ দাফন করা হবে।

তিনি আরও বলেন, মৃত্যুকালে তিনি দুই মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে তার নির্বাচনী এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ছিলেন।
সৈয়দ আবুল হোসেন ১৯৫১ সালে বেতগ্রাম, ডাসার ইউনিয়ন, ডাসার উপজেলা, মাদারীপুরে জন্মগ্রহণ করেন। তিনি পেশায় একজন রাজনীতিবিদ ও ব্যবসায়ী। সৈয়দ আবুল হোসেন ১৯৯১ সালে পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

এরপর সপ্তম, অষ্টম ও নবম সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সালে, এলজিইডি আওয়ামী লীগ সরকারের প্রতিমন্ত্রী ছিলেন এবং ২০০৯ থেকে ২০১২ পর্যন্ত আওয়ামী লীগ সরকারের যোগাযোগমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

About Zahid Hasan

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *