Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুলের অপারেশন সম্পন্ন

সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুলের অপারেশন সম্পন্ন

সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম দেশে ব্যাপক জনপ্রিয় একজন মানুষ মূলত তিনি প্রবাসে অবস্থান করছেন তবে বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন সমসাময়িক বিষয় নিয়ে তিনি আলোচনা করেন বিশেষ করে রাজনৈতিক বিষয়গুলো নিয়ে তিনি তার বিভিন্ন মন্তব্য দিয়ে থাকেন তবে সম্প্রতি তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তাঁর হার্টের চিকিৎসার জন্য এবং গত শনিবার লন্ডনের হাসপাতালে তার হার্টের অপারেশন সম্পন্ন হয়েছে

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের হার্টে তিনটি ব্লক ধরা পড়েছে। শনিবার (১৭ জুলাই) লন্ডনের একটি হাসপাতালে তার হার্টে অপারেশন হয়।

প্রধানমন্ত্রীর সাবেক উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানান।

খোকন তার পোস্টে লেখেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুলের আজ অপারেশন। হার্টে তিনটা ব্লক ধরা পড়েছে। সেন্ট্রাল লন্ডনের বার্টজ হসপিটালে অপারেশন হচ্ছে। সব বিতর্কের উর্দ্ধে গিয়ে বলতে পারি, তার মতো সাহসী ও ডায়নামিক সংগঠক দলের কোনদিন দুঃসময় এলে অনেক দরকার হবে। একসাথে কাজ করার অভিজ্ঞতা থেকেই বলছি, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে চারদিকে যখন সুনসান নীরবতা তখনও এই ছেলেটা কিছু নেতা-কর্মীকে নিয়ে সবসময় মাঠে সরব ছিল।

নাজমুলের সুস্থতার জন্য সবার দোয়া চান খোকন।

এর আগে গত ১৮ জুন ফেসবুকে নিজের অসুস্থতার কথা জানিয়ে সবার কাছে ক্ষমা চেয়ে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছিলেন সিদ্দিক নাজমুল। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে ছাত্রলীগের সাবেক এ নেতা লিখেছিলেন-

“সবাই আমাকে আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দিয়েন। বাঁচবো কি না জানিনা। তবে এই চরম মুহূর্তে কিছু সত্য কথা বলে যাই, আমি রাজনীতিটা একমাত্র দেশরত্ন শেখ হাসিনারে মেনেই করতাম এবং করি। কোনদিন তার বাইরে যাইনি।

সাবেক অনেক বড় ভাইদের কথায় আমি কখনও চলি নাই বরং পেছনের সারির অনেককে নেতা বানাইছি নিজের ইচ্ছায় আর প্রেম করেছিলাম কিন্তু মানিয়ে নিতে পারিনি তাই বিয়ে হয়নি। আর শেষ কথা হলো বাংলাদেশে কোন ব্যাংকে আমার নামে এক পয়সাও লোন নাই এবং লোনের কোন টাকা বিদেশেও নিয়ে আসিনি। তদবির ঠিকাদারি দালালি পদ বাণিজ্য কখনও করিনি লন্ডনে গায়ে খাঁটি জীবনে যে কাজ করিনি তা করে জীবন যুদ্ধে লিপ্ত ছিলাম। কিন্তু আমার কপাল ভালো না কিছুক্ষণ আগেই আমার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে অনেকগুলো ব্লক ধরা পড়েছে। ওপেন হার্ট সার্জারী করতে হবে, হয়তোবা আজকালের মধ্যেই করবে সরকারি হাসপাতালেই করবে কারণ এই দেশে চিকিৎসা ফ্রি তাই আর কেউ কষ্ট কইরা ভুল তথ্য দিয়েন না, যে কোটি টাকার অপারেশন।

যদি মরে যাই একটাই কষ্ট থাকবে নিজের দলের মানুষের প্রতিহিংসার শিকার হয়ে মিডিয়া ট্রায়াল হয়েছে বারবার আমার নামে। আর আফছোছ হয়তোবা বড় কোন ভাই আমার নামে অনেক মিথ্যা অভিযোগ দিয়ে আমার নেত্রীর কান ভারী করে রেখেছে সেই ভুলগুলো হয়তো ভাঙিয়ে যেতে পারলাম না।

আপা আপনিই আমার মমতাময়ী জননী স্নেহময়ী ভগিনী, আপনাকে অনেক ভালোবাসি। ক্ষমা করে দিয়েন আমাকে। সবাই ভালো থাকবেন আপনাদের আর যন্ত্রণা দিবো না।

হার্টের অপারেশন সম্পন্ন হয়েছে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল তিনি লন্ডনের বার্থ হাসপাতালে ভর্তি ছিলেন এবং কিছুদিন আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমের স্ট্যাটাস দিয়েছিলেন তার শারীরিক অবস্থার কথা জানিয়ে এবং সেইসাথে তিনি লিখেছিলেন তার জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা এবং রাজনীতিতে তার কেমন অবস্থান ছিল সে সম্পর্কে তিনি জানিয়েছেন মূলত সিদ্দিকী নাজমুল বিভিন্ন সময়ে রাজনৈতিক বিষয়গুলো নিয়ে কথা বলে থাকেন

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *