Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সাবধান হয়ে যান: নির্বাচন কমিশনের প্রতি মেয়রের হুঁশিয়ারি

সাবধান হয়ে যান: নির্বাচন কমিশনের প্রতি মেয়রের হুঁশিয়ারি

বর্তমান সময়ে রাজনৈতিক অঙ্গনে বেশি একটা চাঞ্চল্যকর অবস্থা দেখা দিয়েছে। দেশের অন্যতম রাজনৈতিক দল জাতীয় পার্টির অভ্যন্তরীণ কোন্দল দলের ইমেজে একটি নেতিবাচক বিষয় হয়ে দেখা দাঁড়িয়েছে। যার কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আস্থা হারাচ্ছে দলটির প্রতি। এবার আভ্যন্তরীন কোন্দলের ফের একটি দিক দেখা গেল দুই হেভিওয়েট নেতাদের মাঝে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দল থেকে বহিষ্কৃত মসিউর রহমান রাঙ্গাকে রাজপথে লড়াই করার জন্য চ্যালেঞ্জ জানিয়েছেন।

মঙ্গলবার বিকেল ৪টায় গণগ্রন্থাগার মাঠে রংপুর মহানগর জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলনে স্বাগত বক্তব্যে তিনি এ চ্যালেঞ্জ জানান।

গত সিটি করপোরেশন নির্বাচনে নিজের বিজয়ের কথা তুলে ধরে মেয়র বলেন, দল থেকে একজন অব্যাহতিপ্রাপ্ত ব্যক্তি আমাকে এক লাখ ভোটের ব্যবধানে জয়ী করিয়েছেন বলে প্রচার করছেন। আমি জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছি। মোস্তফা মেয়র কারও দয়ায় নির্বাচিত হননি।

‘কথা বলতে গেলে হাত ওঠে’ রাঙ্গার এমন মন্তব্যের জবাবে মেয়র বলেন, ‘রাঙ্গা সাহেব, আমাদের হাতও কিন্তু লোলা না। আমাদের হাতেও শক্তি আছে। আমরাও জানি কিভাবে সাড়া দিতে হয়। সাহস থাকলে রাজপথে এসে মোকাবেলা করুন।

জেলা ও বিভাগীয় প্রশাসনসহ নির্বাচন কমিশনকে সতর্ক করে মোস্তফা বলেন, ‘সাবধান হয়ে যান। রংপুরে নির্বাচনে কারচুপির কোনো উদ্দেশ্য থাকলে তার কড়া জবাব দিতে প্রস্তুত রংপুর মহানগর জাতীয় পার্টি।

উল্লেখ্য, মসিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির সকল পদ থেকে সরিয়ে দেয়ার পর তিনি বর্তমান দলটির বিভিন্ন নেতাদের বিষয়ে নেতিবাচক কথা বলছেন। এদিকে সাম্প্রতিক সময়ে জিএম কাদেরকে একটি কমিটি থেকে বের করে দেয়ার কথাও তিনি বলেছেন। মসিউর রহমান রাঙ্গা বর্তমানে এরশাদপত্নী রওশন এরশাদের পেছনে থেকেই নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *