Monday , September 23 2024
Breaking News
Home / Countrywide / সাদ্দাম-ইনানের বিবৃতি প্রত্যাখ্যান ছাত্রলীগ সহসভাপতির

সাদ্দাম-ইনানের বিবৃতি প্রত্যাখ্যান ছাত্রলীগ সহসভাপতির

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ (জাবি) বিভিন্ন স্থানে ঘটে যাওয়া বিচারবহির্ভূত হত্যাকাণ্ড নিয়ে উদ্বেগ প্রকাশ করে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের দেওয়া বিবৃতির সঙ্গে সংগঠনের কেন্দ্রীয় কমিটির কোনো সংশ্লিষ্টতা নেই বলে দাবি করেছেন ছাত্রলীগের সহসভাপতি খন্দকার হাবীব আহসান।

রবিবার (২২ সেপ্টেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি এ দাবি করেন।

স্ট্যাটাসে খন্দকার হাবীব আহসান উল্লেখ করেন, “বাংলাদেশ ছাত্রলীগের যেই প্রেস বিবৃতি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে, তার সঙ্গে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের কোনো যোগসূত্র নেই। এটি সাদ্দাম হোসেন ও শেখ ইনানের ব্যক্তিগত মতামত। বাংলাদেশ ছাত্রলীগকে ছাত্রসমাজের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেশের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে তামাশা করার কোনো সুযোগ নেই।”

তিনি আরও বলেন, “বাংলাদেশ ছাত্রলীগকে কোনো ব্যক্তির সংগঠন হিসেবে পরিচালিত হতে দেওয়া হবে না। আমরা চাই, ছাত্রসমাজের মতামত নিয়ে ছাত্রলীগ সামনের দিনগুলোতে শিক্ষার্থীদের স্বার্থে কাজ করবে।”

তবে কিছুক্ষণ পর খন্দকার হাবীব আহসান তার ফেসবুক স্ট্যাটাসটি মুছে ফেলেন।

অন্যদিকে, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিবৃতিতে ঢাবি, জাবি, ও রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন প্রান্তে সংঘটিত বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিষয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। সেই সঙ্গে নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানানো হয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে ঢাবি শিবির সেক্রেটারি ফরহাদ, আর হল ছাত্রলীগের ফরহাদ নিয়ে গোলমালের অবশান

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিবিরের শাখা সেক্রেটারি এস এম ফরহাদ এবং জসীমউদ্দীন হল ছাত্রলীগের সহ-সভাপতি এস এম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *