Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ”সাতজনকে দলীয় মনোনয়ন দিয়ে লন্ডনে তারেকের কাছে টাকা পাঠিয়েছিল”

”সাতজনকে দলীয় মনোনয়ন দিয়ে লন্ডনে তারেকের কাছে টাকা পাঠিয়েছিল”

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিসুল হক বলেছেন, ২০১৮ সালে বিএনপি তিন থেকে সাতজনকে দলীয় মনোনয়ন দিয়ে লন্ডনে তারেককে টাকা পাঠিয়েছে। বুধবার রাতে কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের নোয়াগাঁও আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

আনিসুক হক বলেন, ‘২০১৪ সালে বিএনপি অগ্নিসংযোগ ও মানুষ হ”ত্যা করে নির্বাচন বানচালের চেষ্টা করেছিল। এবারও তারা সেই চেষ্টা করছে।

আপনারা ভোট দিয়ে সেই চেষ্টা প্রতিহত করবেন।
জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, পৌর মেয়র এম জি হাক্কানী প্রমুখ। এর আগে দিনভর কসবায় জনসভা করেন আনিসুল হক।

বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো হয়রানিমূলক মামলা হচ্ছে না জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আপনারা ২০১৪ সালে বিএনপি-জামায়াতকে নির্বাচন বানচাল করার অপচেষ্টা দেখেছেন। অগ্নিসন্ত্রাস দেখেছেন, বাসে আগুন দিয়ে সাধারণ মানুষকে মেরে ফেলতে দেখেছেন। এখন সেটার বিচার যখন হচ্ছে। তারা বলে ১ লাখ ২৯ হাজার মামলা দিয়ে হয়রানি করছে। এটা মিথ্যা কথা।’

তিনি এর আগে, বিএনপি নির্বাচনে না এসে নিশ্চয়ই ভুল করেছে। কোনো রাজনৈতিক দল জনগণের সঙ্গে যোগাযোগ হারিয়ে ফেললে সেই রাজনৈতিক দল টিকে থাকতে পারে না। কয়েকদিন পর বিএনপির অবস্থা দেখতে পাবেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *