Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সাজানো বিয়ে, অতঃপর একাধিকবার শারীরিক সম্পর্ক এএসআইয়ের, অবশেষে পেলেন যে দুঃসংবাদ

সাজানো বিয়ে, অতঃপর একাধিকবার শারীরিক সম্পর্ক এএসআইয়ের, অবশেষে পেলেন যে দুঃসংবাদ

ঝালকাঠির রাজাপুরে (৩০) এক নারীকে ”ধ”র্ষ”ণে”র” অভিযোগে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আল আমিন মোল্লার (৪২) বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার (০৫ সেপ্টেম্বর) বিকেলে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা দায়ের করেন ভিকটিম।

আদালতের বিচারক মো. আবদুল হামিদ মামলাটি তদন্তের জন্য পিরোজপুর পিবিআইকে নির্দেশ দেন। বাদীর আইনজীবী খান শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত আল আমিন পটুয়াখালীর দুমকি উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামের ইউনুচ মোল্লার ছেলে। তিনি বরিশালের মুলাদী থানায় কর্মরত।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের শেষ দিকে একটি মামলার জেরে এএসআই আল আমিনের সঙ্গে পরিচয় হয়। একপর্যায়ে আল আমিন বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীর সঙ্গে সম্পর্ক শুরু করে।

গত বছরের ১৬ ডিসেম্বর এক ব্যক্তি কাজীর পোশাক পরে বিয়ের বিষয়ে কিছু কাগজপত্রে স্বাক্ষর করেন। তারা বিবাহিত উল্লেখ করে আল আমিন বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে স্ত্রীর স্বীকৃতি দাবি করলে এএসআই তাকে নির্যাতন করে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *