Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ”সাকিব বিশ্বের সেরা ক্রিকেটার হলেও তার আচরণ ও অপকর্মের কথা সবাই জানে”

”সাকিব বিশ্বের সেরা ক্রিকেটার হলেও তার আচরণ ও অপকর্মের কথা সবাই জানে”

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নূর বলেন, আওয়ামী লীগ রাজনীতিকে জুয়ার খেলায় পরিণত করেছে। সাকিবের মতো জুয়াড়িরা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান। সাকিব বিশ্বের সেরা ক্রিকেটার হলেও তার আচরণ ও অপকর্মের কথা সবাই জানে। কিভাবে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাকিব, ফেরদৌস? এটা দুঃখজনক ও দুর্ভাগ্যজনক যে কিছু সামাজিক পরিচিত লোক নিজেদের স্বার্থে আওয়ামী লীগের দালালি করছে।

সোমবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় পুরানা পল্টনের আলরাজি কমপ্লেক্সের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে নুরুল হক নূর এ কথা বলেন।

সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিরোধী দলগুলোর ডাকা সপ্তম পর্বের কর্মসূচির ৪৮ ঘণ্টার অবরোধের সমর্থনে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে সংক্ষিপ্ত সমাবেশ করেছে গণঅধিকার পরিষদ। সকালে মিছিলটি আলরাজি কমপ্লেক্স, পল্টন মোড়, নাইটিংগেল মোড়, বিএনপি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিজয়নগর পানির ট্যাংক মোড় এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে নুরুল হক নূর বলেন, সরকার রাজনীতিকে তামাশায় পরিণত করছে। নেতা-কর্মী ছাড়া নামহীন দলগুলো আজ নির্বাচন করছে এবং বিরোধী দল হতে চায়। দালাল ও রাজনৈতিক নেতৃত্ব জানার সুযোগ এসেছে জনগণের সামনে। কে দেশপ্রেমিক আর কে দালাল তা চিহ্নিত করার এখনই সময়।

তিনি বলেন, “সর্বত্রই দুর্নীতি ও দলীয়করণ হয়েছে। বিচার বিভাগ আজ মানুষের প্রতি সবচেয়ে বেশি অবিচার করছে। আইজিপির ভাই, প্রধান বিচারপতির ভাই আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাচ্ছেন।

নূর বলেন, “আমি জনগণকে বলব যে হতাশ হওয়ার কিছু নেই। স্বৈরাচারী শাসকরা বিশ্বের অনেক দেশে শাসন করেছে এবং আবার নির্মম পতনও হয়েছে। সরকার কম্বোডিয়ান মার্কা নির্বাচন করতে চায়। বাংলাদেশে কম্বোডিয়া মার্কা নির্বাচন করতে দেওয়া হবে না। জনগণ সেই নির্বাচনকে নির্বাসনে পাঠাবে। প্রশাসনের ভাইদের বলি, ফ্যাসিবাদ বনাম জনগণের খেলা চলছে, আপনারা এতে আসবেন না।’

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *