Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সাকিব পলিটিক্সের ‘পি’ জানে না, ও কেন নির্বাচন করবে?

সাকিব পলিটিক্সের ‘পি’ জানে না, ও কেন নির্বাচন করবে?

সাকিব আল হাসানের ক্রিকেট ছেড়ে রাজনীতিতে আসা উচিত নয়- এমন অভিমত চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগরের।

মিশা বলেন, আমাদের সবচেয়ে বড় আবেগের নাম ক্রিকেট। সেই ক্রিকেটের নায়ক সাকিব। তিনি এখন রাজনীতিতে এলে কেমন হয়? রাজনীতি মানে হয় মানুষ আপনার পক্ষে না হয় আপনার বিরুদ্ধে আসবে। বিরোধীরা সমালোচনা করবে; কিন্তু যখন খেলার কথা আসে, হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সবাই এক জায়গায়।

জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান তিনটি আসন থেকে মনোনয়ন সংগ্রহের পর এভাবেই প্রতিক্রিয়া জানান এই অভিনেতা।

মিশা সওদাগর বলেন, সাকিব জানে কোন বল মারতে হবে আর কোন বলে ছক্কা মারতে হবে। রাজনীতির ‘পি’ও তিনি জানেন না। তিনি হঠাৎ রাজনীতি করবেন কেন? অনেক সময় আছে। পরে করব আগে একাডেমিক করো।

এ সময় এই অভিনেতা রাজনীতিতে মাশরাফির উদাহরণ তুলে ধরে বলেন, মাশরাফি ক্যারিয়ারের একেবারে শেষ দিকে সংসদ নির্বাচনে এসেছেন। সাকিবেরও তাই করা উচিত। সবাই তাকে ভালোবাসে। তিনি ১৮ কোটি মানুষের প্রতিনিধি, বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। ক্রিকেটের সবচেয়ে বড় সাইনবোর্ড।

মিশা সওদাগর চান শাকিব যেন এখন রাজনীতিতে না আসেন। তিনি বলেন, এদেশে অনেক অভিভাবকই চান তাদের সন্তানরা ক্রিকেটার হোক। সাকিবকে রাজনীতিবিদ বানাতে চাই না। তাই রাজনীতি বাদ দেওয়া উচিত। তাকে ক্রিকেটে লেগে থাকতে হবে।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *