Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সাকিবের পর এবার আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি

সাকিবের পর এবার আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। শনিবার (১৮ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে ফরম সংগ্রহ করেন এ প্রতিনিধি। চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান অভিনেত্রী মাহি।

রাতে বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করে মাহিয়া মাহি সরকার বলেন, মনোনয়ন ফরম জমা দিতে আমি ২০ নভেম্বর বিকেল ৩টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যাব।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তৃণমূলের মতামত নিলে দল আমাকে মনোনয়ন দেবে, ইনশাল্লাহ। এলাকার সাধারণ মানুষ আমাকে উৎসাহ দিয়েছেন, তারা আমাকে তাদের প্রতিনিধি হিসেবে দেখতে চান বলেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

তবে মনোনয়ন না পেলেও দল যাকেই মনোনয়ন দেবে তার হয়েই কাজ করবেন বলে জানিয়েছেন মাহি। তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য নৌকার বিজয়। যেই মনোনয়ন পান, যাকেই মনোনয়ন দেওয়া হোক, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকার জন্য সর্বাত্মক চেষ্টা করব।

ফেসবুকে পোস্ট দিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানান মাহিয়া মাহি। ফেসবুকে স্বামী রাকিব সরকার, মা দিলারা ইয়াসমিন ও বাবা আবু বকর খোকনের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি।

এর আগে ২০২২ সালে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনেছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে আসনটি শূন্য হয়। গত ১ ফেব্রুয়ারি ওই আসনে উপনির্বাচন হয়।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *