Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সাংবাদিকের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো কাল হয়ে দাঁড়াল তিশার

সাংবাদিকের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো কাল হয়ে দাঁড়াল তিশার

ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার কথাবার্তা ও উদ্ধত আচরণের প্রতিবাদ জানিয়েছেন বিনোদন সাংবাদিকরা। এবার তিশার আচরণের জন্য ডিরেক্টরস গিল্ডের প্রতি আহ্বান জানালেন গণমাধ্যমকর্মীরা।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজধানীর কারওয়ানবাজারে সার্কাস ফোয়ারার সামনে টেলিভিশন, সংবাদপত্র, অনলাইন পোর্টাল ও রেডিওর বিনোদন বিভাগের সাংবাদিকরা জড়ো হন। ওই সমাবেশে তিশাকে ক্ষমা চাওয়ার জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দেওয়া হয়।

এই সময় তানজিন ডিরেক্টরস গিল্ডকে তিশাকে তাদের অপেশাদার ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য গণমাধ্যমকর্মীরা নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত নির্মাণকাজ থেকে বিরত রাখতে বলেন।

বুধবার (২২ নভেম্বর) গণমাধ্যমকর্মীরা এক বিবৃতিতে এ আহ্বান জানান। তারা বলেন, যতক্ষণ না তানজিন তিশা নিঃশর্ত ক্ষমা না চাচ্ছেন এবং ভবিষ্যতে এমন অভদ্র আচরণ করবেন না বলে অঙ্গিকার করছেন; ততদিন পর্যন্ত আপনারা (ডিরেক্টরস গিল্ড) অনুরোধ করছি তাকে নিয়ে কোনো ধরনের নির্মাণ করা থেকে বিরত থাকুন।

তারা আরও বলেন, শিল্পী ও সাংবাদিকদের দ্বন্দ্বের এই কঠিন সময়ে গণমাধ্যমকর্মী ও প্রযোজকরা একে অপরের পরিপূরক আশা করি আপনারা গণমাধ্যমকর্মীদের যুক্তিসঙ্গত দাবির সাথে একমত হবেন এবং আমাদের সাথেই থাকবেন।

বিবৃতি সম্পর্কে অবগত গণমাধ্যমকর্মীরা হলেন: আহমেদ তেপান্ত, কামরুল হাসান দর্পণ (দৈনিক ইনকিলাব), মঈন আবদুল্লাহ (দৈনিক আমাদের সময়), আলাউদ্দিন মাজিদ (বাংলাদেশ প্রতিদিন), ইমরুল শাহেদ (আমাদের অর্থনীতি), সাইফ আলী (আজকের সংবাদ), এম এস রানা (আজকের পত্রিকা), গোলাম মুজতবা ধ্রুব (এফএনএস), বুলবন (নিউ নেশন), আলী আফতাব ভূঁইয়া (দেশ টিভি), জাহাঙ্গীর বিপ্লব (দৈনিক যায়যায়দিন), সাজু আহমেদ (দৈনিক যায়যায়দিন), রাশেদ হক (একাত্তর টিভি), ডি এ সৌর (ডিবিসি টেলিভিশন), নিথর মাহবুব (দৈনিক সংবাদ), এমদাদুল হক মিল্টন (দৈনিক সমকাল), মীর সামি (দৈনিক সমকাল), কুদরত উল্লাহ (আরটিভি অনলাইন), জাহিদ হোসেন (ডেইলি সান), রকিব হোসেন (খোলা কাগজ), আহমেদ জামান শিমুল (সারাবাংলা.নেট), নিশা মাহমুদা (প্রতিদিনের বাংলাদেশ), ফাতেমা কাউসার (নিউজটোয়েন্টিফোর টেলিভিশন), রিয়েল তন্ময় ( দৈনিক ইনকিলাব), লিটন মাহমুদ (ঢাকা টাইমস)।

আরও ছিলেন দেলোয়ার হোসেন বাদল (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), দীপা ঘোষ রিতা (প্রেস এক্সপ্রেস), সালেকুজ্জামান রাজীব ( ব্রেকিং নিউজ), ইমু চৌধুরী (সংবাদ পরিক্রমা), আশরাফুল ইসলাম ইমন (বীকনবাংলা.কম), নাহিদ রিয়াসাত (নিউ এইজ), আহমেদ সাব্বির রোমিও (দৈনিক আজকের সংবাদ), মোস্তফা মতিহার (বাংলাদেশ প্রতিদিন), আবুল কালাম (নয়া দিগন্ত), আলমগীর কবির (ঢাকা পোস্ট), নাজমুল তালুকদার (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), আসিফ আলম (আরটিভি অনলাইন), আল কাছির (সময় টিভি), মহিব আল হাসান (সময় টিভি), নাজমুল আলম রানা (চ্যানেল ২৪), মাকসুদুল হক ইমু (চ্যানেল ২৪), আহমেদ তাওকীর (যমুনা টিভি), বুলবুল আহমেদ জয় (একাত্তর টিভি), সৌর বাপ্পা (ডিবিসি), সাদিয়া ন্যান্সি (এটিএন নিউজ), রেজওয়ান মাসুম (নেক্সাস টিভি) প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি এক সংবাদকর্মী তানজিন তিশাকে ফোন করলে তানজিন তিশা গণমাধ্যমকর্মীদের উড়িয়ে দেওয়ার হু/মকি দেন। বিষয়টি নিয়ে দেশে নানা বিতর্ক ও সমালোচনার জন্ম দিলে অভিনেত্রী তানজিন তিশার বিরুদ্ধে অবস্থান নেন গণমাধ্যমকর্মীরা।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *