Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সাংবাদিককে অসম্মানের অভিযোগ নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

সাংবাদিককে অসম্মানের অভিযোগ নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস কখনো কখনো ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে থাকেন। তবে এবার ভিন্ন কারণে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও ফুটেজ।

ভিডিওতে দেখা যায়, একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিক হঠাৎ তার পাশে বসে অপু বিশ্বাসকে সরে যেতে বলেন। যা নিয়ে শুরু হয় নানা সমালোচনা ও চর্চা। কেউ কেউ বলছেন, ঢালিউড কুইন ওই সাংবাদিককে অসম্মান করেছেন।

ভাইরাল হওয়া ভিডিও এবং সাংবাদিকের প্রতি অসম্মানের অভিযোগ নিয়ে কথা বলেছেন অভিনেত্রী। কয়েকদিন আগে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে ঘটনার আসল কারণ খুলে বলেন তিনি।

ঘটনাটি আসলে অপ্রত্যাশিতভাবে ঘটেছে বলে জানান অপু বিশ্বাস। সেদিন সাংবাদিক ভাই এসে আমার খুব কাছে এসে বসলেন। যা একজন নারী হিসেবে আমার কাছে অসম্মানজনক। আর তা স্পষ্ট বোঝা যাচ্ছে ভাইরাল ভিডিওতে। আমি তখন কেন প্রতিক্রিয়া জানিয়েছিলাম?

তিনি আরও বলেন, তিনি কোনো বিনোদন বিটের সাংবাদিক নন। ফলে তাকে চিনতে পারিনি। আমি কমবেশি সব বিনোদন সাংবাদিকদের চিনি। আর নায়িকা হওয়ার পাশাপাশি আমি একজন নারী এবং একজন মা। একজন নারীকে সম্মান করা মানে একজন মা, একজন বোন এবং একজন কন্যাকে সম্মান করা।

একজন পুরুষের পাশাপাশি একজন পুরুষেরও জানা উচিত একজন নারীকে সম্মান করতে কতটা দূরত্ব প্রয়োজন। এ ঘটনার মাধ্যমে আমি সব মেয়ের পক্ষে গণমাধ্যমকে জানিয়েছি।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *