Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সর্বনিম্ম ২০ টাকার কম রিচার্জ বন্ধের কারণ জানালো গ্রামীণফোন

সর্বনিম্ম ২০ টাকার কম রিচার্জ বন্ধের কারণ জানালো গ্রামীণফোন

বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীণফোন রিচার্জ সংক্রান্ত নতুন নিয়ম করেছে। নতুন নিয়মে গ্রামীণফোন ব্যবহারকারীরা ২০ টাকার কম রিচার্জ করতে পারবেন না। আগে যেকোনো মোবাইল অপারেটরের ন্যূনতম রিচার্জের সীমা ছিল ১০ টাকা, কিন্তু এবার গ্রামীণফোন ন্যূনতম রিচার্জের সীমা ২০ টাকা নির্ধারণ করেছে।

এখন থেকে গ্রামীণফোন ২০ টাকার কম রিচার্জ করতে পারবে না। গ্রাহকদের এসএমএস করে অপারেটরটি এ তথ্য জানিয়েছে। গ্রামীণফোন জানিয়েছে যে পণ্যটি সহজ করতে রিচার্জে এই পরিমাণ নির্ধারণ করা হয়েছে। তবে গ্রাহকরা ১৪ এবং ১৮ মিনিটের প্যাক কিনতে পারবেন। আপনি আগের মতই ৯, ১০ এবং ১৯ টাকার স্ক্র্যাচ কার্ড ব্যবহার করতে পারেন। যাইহোক, আগে গ্রামীণফোনের সর্বনিম্ন চার্জ (ফ্লেক্সিলোড) ১০ টাকা। এখন গ্রাহকরা ২০ টাকা রিচার্জ করতে পারবেন। আপনি ১ মাস মেয়াদ পাবেন। গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাসার দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, আমাদের বিভিন্ন পণ্যের সুবিধা সহজ করার অংশ হিসেবে ফ্লেক্সিলোডের একটি নতুন পরিমাণ নির্ধারণ করা হয়েছে। যাইহোক, ১৪ এবং ১৮ মিনিটের প্যাক এবং সমস্ত রিচার্জ কার্ড ২০ টাকার সাশ্রয়ী মূল্যে একই থাকবে, তিনি বলেন, যে কোনো স্থানীয় নম্বরে দুই দিন এবং তিন দিনের জন্য বিশেষ কল রেট পাওয়া যাবে। ২১ এবং ২৯ রিচার্জ।

উল্লেখ্য, বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশন (বিটিআরসি) সম্প্রতি ভয়েস কল এবং ইন্টারনেট ব্যবহার করে গ্রাহকদের মানসম্পন্ন সেবা দিতে না পারার কারণে গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ করেছে। গত বুধবার গ্রামীণফোনে এ নির্দেশনা পাঠানো হয়েছে বলে বিটিআরসি সূত্রে জানা গেছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্রামীণফোন নতুন কোনো সিম বিক্রি করতে পারবে না।

About Syful Islam

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *