Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সর্বনাশা ট্রেন কেড়ে নিলো আরও দুই যুবকের প্রাণ

সর্বনাশা ট্রেন কেড়ে নিলো আরও দুই যুবকের প্রাণ

মগবাজারে ট্রেনের ধাক্কায় ২ যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- বিমানবন্দর রেলস্টেশনে অজ্ঞাত (২৩) ও মগবাজার রেলগেটে মো. রেজওয়ান খান সাইমন (২৫)। তার বাড়ি রমনা থানার ৪১৭ নয়াটোলা এলাকায়।

সোমবার রাত ১০টায় মগবাজার ও রাত সাড়ে ১০টায় বিমানবন্দর এলাকা থেকে এই দুই যুবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমএইচ) হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রেজওয়ান খান সাইমনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মামুন জানান, মগবাজার রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় ওই যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলো। পরে আমরা তাকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মগবাজার ট্রেনের ধাক্কায় আহত এক যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কমলাপুর রেলওয়ে পুলিশকে জানিয়েছি।

অপরদিকে পৃথক ঘটনায় বিমানবন্দর রেলস্টেশনে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবক গুরুতর আহত হয়েছেন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রেলওয়ে স্টেশনের এএসআই সানু মং মারমা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিমানবন্দর রেলস্টেশনের রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ওই যুবক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল সেন্টারে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আশপাশের লোকজনকে জিজ্ঞাসা করে তার পরিচয় জানতে পারিনি। তবে প্রযুক্তির সাহায্যে তার পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *