Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সরিয়ে দেওয়া হলো আ.লীগের ১২ নেতাকে, পাল্টা অভিযোগ নেতাদের

সরিয়ে দেওয়া হলো আ.লীগের ১২ নেতাকে, পাল্টা অভিযোগ নেতাদের

নোয়াখালীর বেগমগঞ্জের খানপুরে নৌকায় ভোট দিলে পিষে ফেলার নির্দেশ দেয়া বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ দলের ১২ নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি দিয়েছে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার রাত ৮টায় বেগমগঞ্জ বিসিকের গ্লোব ইন্ডাস্ট্রি গ্রুপের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রসিদ কিরণ এ ঘোষণা দেন।

তিনি সাংবাদিকদের বলেন, ডাঃ এবিএম জাফর উল্লাহ দলের উপজেলা সভাপতি হয়েও নৌকার বিরুদ্ধে, নৌকার প্রার্থীর বিরুদ্ধে বক্তব্য দিয়ে দলের গঠনতন্ত্রবিরোধী কাজ করেছেন এবং তিনি নৌকায় ভোট দিলে পিষে ফেলবে হুমকি দিয়ে তিনি আচরণবিধি ভঙ্গ করেছেন। তাই বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে ডাঃ জাফর উল্লাহ এবং চৌমুহনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে আক্তার হোসেন ফয়সালকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এ ছাড়া বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক একলাসপুরের চেয়ারম্যান কাদির পুরানসহ আরও ১২ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করে জেলা আওয়ামী লীগের মাধ্যমে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ড. এবিএম জাফর উল্লাহ বলেন, সভাপতি হিসেবেও আমি জানি না কারা বৈঠক করেছে, কখন, কাকে বরখাস্ত করা হয়েছে?

তিনি বলেন, আমরা নৌকার বিরুদ্ধে কথা বলিনি, নৌকার মাঝির বিরুদ্ধে বলেছি। আমি তার অন্যায় অত্যাচার ও দুর্নীতি, মসজিদের টাকা আত্মসাৎ, হকার্স মার্কেটের টাকা আত্মসাতের বিরুদ্ধে কথা বলেছি

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *