Friday , September 20 2024
Breaking News
Home / National / সরকার আন্তরিক, বিশ্বের যেকোনো দেশেই খালেদা চিকিৎসা নিতে পারবেন: পররাষ্ট্রমন্ত্রী

সরকার আন্তরিক, বিশ্বের যেকোনো দেশেই খালেদা চিকিৎসা নিতে পারবেন: পররাষ্ট্রমন্ত্রী

সম্প্রতি সময়ে দেশ জুড়ে বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে ব্যপক আলোচনা-সমালোচনা বিরাজ করছে। এবং বেগম জিয়ার শারীরিক অবস্থার ব্যপক অবনতি হওয়ায় তার চিকিৎসার জন্য সরকারের কাছে বিদেশে নেওয়ার দাবি জানিয়েছে বিএনপি দলের নেতাকর্মীরা। এমনকি কিছু দিন আগে বেগম জিয়ার ভাই সরকারের কাছে আবেদন করেছিল তার চিকিৎসার জন্য। তবে আবেদন পত্রটি প্রত্যাখান হয়েছে। এদিকে আজ বেগম জিয়ার চিকিৎসা প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

আইনি পদক্ষেপ মেনে বিশ্বের যেকোনো দেশেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসা নিতে পারবেন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সোমবার (২৯ নভেম্বর) দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি। বলেন, খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকার আন্তরিক। চাইলে যেকোনো দেশ থেকে চিকিৎসক এনে তার চিকিৎসা করানো যাবে। এর আগে, ইনভেস্টমেন্ট সামিটে অংশ নেয়া সৌদি আরবের যোগাযোগ মন্ত্রীর সাথে বৈঠক করেন পররাষ্ট্রমন্ত্রী। বলেন, কিছু জায়গায় স/হিং/সতা হলেও উৎসবমুখর পরিবেশে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে নির্বাচনে বিজয়ীদের সীমিত পরিসরে উদযাপনের আহ্বান জানান তিনি।

বিএনপি দলের নেতাকর্মীদের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেনীর বিভিন্ন পেশার অনেকেই বেগম জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে যাওয়ার অনুমতি দেওয়ার দাবি জানিয়েছে সরকারের কাছে। এছাড়াও কিছু দিন আগে একদল আইনজীবী বাংলাদেশর আইনমন্ত্রীর কাছে এই বিষয়ে একটি স্মারকলিপি প্রদান করেছে। অবশ্যে এই বিষয়ে এখনও মন্ত্রীর পক্ষ থেকে কোন সিদ্ধান্ত আসেনি।

সূত্র:jamuna.tv

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *