Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারের পতন নিয়ে নতুন ইঙ্গিত দিল বিএনপি

সরকারের পতন নিয়ে নতুন ইঙ্গিত দিল বিএনপি

ক্ষমতাসীনদের উদ্দেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সব অপকর্ম করে তিনি পার পেয়ে গেছেন। আমার মনে হয় একদিন সব অপকর্মের জবাব দিতে হবে। বারবার দেওয়ার সুযোগ পাবেন না।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরাম আয়োজিত ‘নারী সমাজের অবমাননার শেষ কোথায়?’ শীর্ষক এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আজ সেনারা রাখাইন থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছে। আবার তাদের নিক্ষিপ্ত বো/মায় এদেশের মানুষ আহত ও নি/হত হয়েছে। আমি জানি না উপসর্গ কি। বিএসএফের গু/লিতে কত মানুষ নি/হত হয়েছে তার বিরুদ্ধে আপনি কোনো ব্যবস্থা নেননি। এমনকি প্রতিবাদও করেননি। আগে যখন বিডিআর ছিল, তখন বিএসএফের একটি গু/লি অন্য দিক থেকে দশটি গু/লি দ্বারা প্রতিশোধ নেওয়া হত। কিন্তু এখন এর প্রতিবাদ না করে, উল্টো সে তাদের সাথে প্রাতঃরাশের জন্য যোগ দেয়… এবং সমস্ত অপকর্ম করে পালিয়ে যায়। আমার মনে হয় একদিন সব অপকর্মের জবাব দিতে হবে। বারবার দেওয়ার সুযোগ পাবেন না।

তিনি বলেন, আজকের পরিস্থিতিতে বিশ্ববাসী বুঝতে পারছে এদেশে কোনো সভ্য মানুষের বসবাস করার মতো অবস্থা নেই। তারা (আওয়ামী লীগ) আমাদেরকে বর্বর জাতির দিকে ঠেলে দিচ্ছে। এ ভাষার মাসে রক্ত দিয়েছে এদেশের তরুণরা। আর আজ জাহাঙ্গীরনগরে এক যু/বকের জন্য রক্ত দিয়েছেন এক নারী। তাই আমি মনে করি বাংলাদেশ আজ ধ/র্ষণের শিকার। ধ/র্ষণের শিকার এদেশের স্বাধীনতা।ধর্ষিত হচ্ছে দেশের সার্বভৌমত্ব।

মানববন্ধনে সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, শাহজাহান প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *