Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারের তলে তলে তলিয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি: রিজভী

সরকারের তলে তলে তলিয়ে যাওয়ার সম্ভাবনাই বেশি: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার সুষ্ঠু নির্বাচন না করে একতরফা নির্বাচনের গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এ কারণেই তারা বলছেন, তলে তলে আপস হচ্ছে।

পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে সরকারের পতনের সম্ভাবনা সবচেয়ে বেশি।
শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন-বরিশাল বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রীর কোনো বৈধ অস্তিত্ব নেই। তার অস্তিত্ব না থাকায় নানা ধরনের ভয়ে তার দিন কাটে। তিনি এখন বলছেন, বাংলাদেশের নির্বাচন-রাজনীতি নিয়ে বিদেশিদের এত মাথাব্যথা কেন? আপনি (প্রধানমন্ত্রী) কেন এত বিচলিত বোধ করছেন? আপনি সবসময় আতঙ্কে আছেন, সংশয়ে আছেন, এই বুঝি গদি গেল।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের কথা শুনে তার মাথাব্যথা চরমে ওঠে। জনগণের পক্ষ থেকে বলা হচ্ছে, আপনারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন দিন, নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার দিন। কিন্তু তিনি তা উপেক্ষা করে বিদেশিদের মাথাব্যথা নিয়ে চিন্তিত।

রিজভী বলেন, জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে দীর্ঘদিন অবৈধভাবে ক্ষমতায় থাকার কোনো প্রমাণ অতীতে নেই। আপনি জনশক্তির কাছে পরাজিত হবেন। আপনি আজ দুর্বল বলে কথা বলে বিভ্রান্তি সৃষ্টি করার নাই, কারণ যে নিজের দেশের পক্ষে দাঁড়ায় না সে কখনো টিকে থাকতে পারে না।

জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন-বরিশাল বিভাগের সভাপতি আলী আসগর ফকিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ বাহাউদ্দিন বাহারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ডাকসুর সাবেক এজিএস নাজিম উদ্দিন আলম প্রমুখ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *