Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারের তরফ থেকে হঠাৎ বড় সুখবর পেলেন মেয়র আইভি

সরকারের তরফ থেকে হঠাৎ বড় সুখবর পেলেন মেয়র আইভি

ঢাকার দুই মেয়রকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দেয়া হয়েছে সেই সাথে আরো আওনেকে এই পদমর্যাদা পেয়েছে তার মধ্যে একজন হলেন নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী।যদিও তিনি এই পদমর্যাদা নতুন পেয়েছেন এমন নয় এর আগেও তিনি প্রতিমন্ত্রীর মর্যাদা পেয়েছিলেন।আরো একবার তিনি সেই মর্যাদা পেলেন

নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ৭ আগস্ট এ মর্যাদা নির্ধারণ করে আদেশ জারি করা হয়েছে।
আগের মেয়াদেও নারায়ণগঞ্জের মেয়র থাকার সময় উপমন্ত্রীর মর্যাদা পেয়েছিলেন আইভী।

২০১৬ সালের ২২ ডিসেম্বর ডা. সেলিনা হায়াৎ আইভী দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন। ২০১১ সালের ৩০ অক্টোবর তিনি প্রথম মেয়র নির্বাচিত হয়েছিলেন। ২০১৫ সালের ২১ জুন তাকে উপমন্ত্রীর মর্যাদা দেওয়া হয়।

উল্লেখ্য, সেলিনা হায়াৎ আইভি নারায়ণগঞ্জের বর্তমান মেয়র। তবে এর আগে একবার তিনি মেয়র হিসেবে নির্বাচিত হয়েছিলেন এবং এবারেও তার ধারাবাহিকতা তিনি রাখতে সক্ষম হয়েছে। তবে এবার তিনি পেলেন পদমর্যাদা। ২০১৬ সালে জয়ের পর ২০১৭ সালেও তাকে উপমন্ত্রীর পদমর্যাদা দেওয়া হয়। সবশেষ ২০২২ সালের ১৬ জানুয়ারি আইভী তৃতীয়বারের মতো জয়ী হন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *