Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সরকারকে দিলো চ্যালেঞ্জ, পারলে করে দেখান: দুলু

সরকারকে দিলো চ্যালেঞ্জ, পারলে করে দেখান: দুলু

বিএনপিও এক সময় ছিলেন এদেশের ক্ষমতায়। দলটি বাংলাদেশের অন্যতম একটি রাজনৈতিক দল। রুহুল কুদ্দুস তালুকদার দুলু হলেন বিএনপির একজন সক্রিয় নেতা। এছাড়াও তিনি একজন আইনজীবি এবং নাটোর-২ আসনের সংসদ সদস্য ছিলেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনমত যাচাই করুন।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বর্তমান সরকারের উদ্দেশে বলেন, যারা ক্ষমতায় আছে তারা বলে যমুনা সেতু, পদ্মা সেতু, চার লেন সড়ক, তারপর আবারও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করে জনমত যাচাই করুন। ” গতকাল নাটোরের আলাইপুর কার্যালয়ে সদর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে দুলু আরও বলেন, জনগণই বিএনপির শক্তি এবং আগামীতেও বিএনপি দেশের জনগণের সমর্থনে ক্ষমতায় আসবে। এসময় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ, বিএনপি নেতা ছাবিনা ইয়াসমিন ছবি, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ রফিকুল ইসলামসহ স্থানীয় নেতাকর্মীরা। ২০০৯ সালে নাটোর সদর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। পরে ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি পুরনো কমিটি বিলুপ্ত করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রসঙ্গত, আসন্ন দ্বাদশ নির্বাচন নিয়ে চলছে হাজারো রকমের আলোচনা ও সমালোচনা। রাজনৈতিক দলের নেতা কর্মীরা প্রত্যহ মিছিল মিটিং এর মাধ্যমে তারা তাদের ব্যস্ত সময় পার করছে। তবে বিরোধী দল চাচ্ছে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হোক। নির্বাচনকে কেন্দ্র করে নানা রকম মতবাদ প্রকাশ করছেন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *