Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সরকারকে গয়েশ্বর চন্দ্র রায়ের এত বড় কথা বলায় যেকোনো সময় নেওয়া হতে পারে কঠোর পদক্ষেপ

সরকারকে গয়েশ্বর চন্দ্র রায়ের এত বড় কথা বলায় যেকোনো সময় নেওয়া হতে পারে কঠোর পদক্ষেপ

সামনে আসছে দ্বাদশ জাতীয় নির্বাচন আর সেই নির্বাচনকে নিয়ে রাজনৈতিক দলের নেতাকর্মীরা সভা সমাবেশে খুব ব্যস্ত সময় পাড় করছেন। সভা সমাবেশে নেতাকর্মীরা তাদের নিজ নিজ বক্তব্য প্রদান করছেন। সম্প্রতি গয়েশ্বর চন্দ্র রায় তার এক বক্তব্যে বলেছেন বিএনপি নেতাকর্মীরা যেদিন ভোট দিতে পারবে সেইদিন বিএনপি নির্বাচনে যাবে।

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশের জনগণের সম্পদ লোটপাটকারী বর্তমান সরকারকে ছাড় দেয়া হবে না। আপনাদেরকে সঙ্গে নিয়ে প্রভাবমুক্ত নির্বাচনের পরিবেশ তৈরি করবো। মনে রাখবেন যেদিন বিএনপি নেতাকর্মীরা ভোট দিতে পারবেন সেদিনই আমরা নির্বাচনে আসবো। সুনামগঞ্জের শাল্লা উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গণেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে বাহারা ইউনিয়নের যাত্রাপুর গ্রামের মন্দির প্রাঙ্গণে জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট তাহির রায়হান পাবেলের সার্বিক সহযোগিতায় শাল্লা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য নিপুণ রায়, সাবেক সংসদ সদস্য কলিমউদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম প্রমুখ। সভা শেষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

প্রসঙ্গত, ভোট দোয়া দেশের প্রত্যেকটি মানুষের মৌলিক অধিকার। প্রত্যেকবারের মত এবারো জনগন যেন সুষ্ঠভাবে ভোট দিতে পারে সেই দিকে সরকার কঠোরভাবে খেয়াল রাখছেন। জনগনের অধিকার কেউ কেড়ে নিতে পারবেনা এমন সিদ্ধান্তেই সরকার অঙ্গীকারবদ্ধ।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *