Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / সমালোচনার মুখে পড়ে ফের মুখ খুললেন সেই আলোচিত মুশতাক

সমালোচনার মুখে পড়ে ফের মুখ খুললেন সেই আলোচিত মুশতাক

শুক্রবার বইমেলা ছাড়তে বাধ্য হন খন্দকার মোশতাক ও তিশা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় আলোচিত এই ব্যক্তি মুখ খুলছিলেন দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম কাছে। তিনি বলেন, সব নয়, অল্পবয়সী ছেলেদের কেউ কেউ বিরক্ত হয়েছে। আমি যখন ভক্তদের সাথে সেলফি তুলছিলাম, তখন একদিক থেকে কিছু অল্পবয়সী ছেলে ফেক ফেক বলে চিৎকার করতে থাকে। বিরক্ত হয়ে আমি তিশা হয়ে মেলা থেকে বেরিয়ে এসেছি।

অমর একুশে বইমেলায় খন্দকার মোশতাকের কয়েকটি বই বের হয়েছে। শনিবার বিকেলে মোশতাক বলেন, আমার বই মেলায় এসেছে ৭ তারিখে। আমি সেদিন গিয়েছিলাম এবং গতকালও গিয়েছিলাম। সেখানে সবকিছুই ভালো ছিল, এমনকি যখন আমি মেলায় প্রবেশ করলাম তখন বেশ আনন্দের পরিবেশ ছিল। প্রতিটি পরিবার আমাদের সাথে ছবি তুলছিল। কিন্তু আমি যখন মেলায় তিশা ছিলাম, মানুষের সঙ্গে সেলফি তুলছিলাম বা অটোগ্রাফ দিচ্ছিলাম-তখন কেউ কেউ স্লোগান দিচ্ছিল, মুশতাক ভাই, মোশতাক ভাই। ভাবলাম রাজনৈতিক মিছিল শুরু হয়েছে। পরে তারা খারাপ আচরণ করায় আমরা বেরিয়ে আসি। কেউ আমাদের তাড়া করেনি।

যদিও ভিডিও বার্তায় মোশতাক বলেন, মেলা থেকে কাউকে বের হতে বলা হয়নি বা তাড়িয়ে দেওয়া হয়নি। আমি স্বেচ্ছায় আমার স্ত্রীকে নিয়ে মেলা থেকে বের হয়ে এসেছি। অনেক লোক থাকায় মেলার দায়িত্বে নিয়োজিত আনসার সদস্যরা নিরাপত্তার সঙ্গে আমাদের গাড়িতে পর্যন্ত পৌঁছে দেন। যেহেতু মেলায় প্রকাশিত বইগুলো পাঠকদের হাতে পৌঁছে দিতে হবে, সেহেতু আমরা প্রকাশককে বলেছি অনেক মানুষের সমাগম হয়। প্রকৃত পাঠকরা বই কিনতে সমস্যায় পড়ছেন তাই আমরা আর মেলায় আসব না।

তবে পুলিশ ও বাংলা একাডেমির সহযোগিতায় তিনি মেলায় যাবেন বলে সংবাদমাধ্যমকে জানায়।

জানা গেছে, শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে মিজান পাবলিশার্সের সামনে দর্শনার্থীদের ছিল প্রচণ্ড ভিড়। মোশতাক-তিশা দম্পতি মোশতাকের লেখা ‘তিশার ভালোবাসা’ ও ‘তিশা অ্যান্ড মুশতাক’ বই হাতে ধরে পাঠকদের বই কিনতে উৎসাহিত করছিলেন। হঠাৎ একদল দর্শনার্থী এসে ‘‘ভুয়া ভুয়া’ বলে ধাওয়া করে। এসময় আনসার সদস্যরা মোশতাক-তিশা দম্পতিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ ত্যাগ করতে সহায়তা করে।

কিছুদিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মোশতাক আহমেদ একই কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করেন। তারা জানান, প্রেম থেকেই তারা একে অপরকে বিয়ে করেছেন। তাদের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *