Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সমাবেশে যেতে বাধার সম্মুখীন, মোটরসাইকেলে চড়েই গন্তব্যে পৌঁছালেন তথ্যমন্ত্রী

সমাবেশে যেতে বাধার সম্মুখীন, মোটরসাইকেলে চড়েই গন্তব্যে পৌঁছালেন তথ্যমন্ত্রী

যানজটের কারণে সমাবেশে যোগ দিতে বিলম্ব এড়াতে গাড়ি-প্রটোকল ছেড়ে মোটরসাইকেলে চড়ে সভাস্থলে উপস্থিত হন তথ্যমন্ত্রী। শুক্রবার (৩ জুন) বিকেলে বিমানযোগে চট্টগ্রামে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ। বিমানবন্দর থেকে তার গাড়িটি চট্টগ্রাম প্রেসক্লাবের দিকে যাওয়ার সময় তীব্র যানজটের সম্মুখীন হয়। নগরীর জামালখান প্রেসক্লাবে চট্টগ্রাম আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত মন্ত্রী গাড়ি ও পুলিশি প্রটোকল ছেড়ে পার্শ্ববর্তী বন্দর থানার ওসি মিজানুর রহমানের মোটরসাইকেলের যাত্রী হন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ। সমাবেশে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান থেকে মাহমুদ। সমাবেশে যোগ দিতে বিকেল ৫.১৫ মিনিটে বিমানযোগে চট্টগ্রাম পৌঁছান তিনি। সেখান থেকে গাড়িতে করে প্রেসক্লাবের উদ্দেশে রওনা হন তথ্যমন্ত্রী। কিন্তু বিমানবন্দর থেকে ইপিজেড এলাকায় পৌঁছার পর বন্দরকেন্দ্রিক যানজটে আটকে যায় মন্ত্রী ও পুলিশের প্রটোকল বহনকারী গাড়িটি। মাগরিবের সময়ও ঘনিয়ে আসে। সমাবেশে যোগ দিতে গাড়ি থেকে নামেন মন্ত্রী। এ সময় মোটরসাইকেলে চড়ে সমাবেশের উদ্দেশ্যে রওনা হন তিনি। মন্ত্রী ১০ কিলোমিটারের বেশি পথ পাড়ি দিয়ে সমাবেশে যোগ দেন। হাছান মাহমুদকে বহনকারী মোটরসাইকেলটি অনুষ্ঠানস্থলে পৌঁছালে নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন ডা. এসময় নেতাদের স্লোগানে তাকে ঘিরে সমাবেশে নতুন উত্তেজনা ও প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়। এরপর তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উল্লেখ্য, তথ্য ও সম্প্রচারমন্ত্রীকে বহনকারী মোটরসাইকেলটি সমাবেশস্থলে পৌঁছালে সমাবেশে উপস্থিত বিপুল সংখ্যক নারী ও দলীয় নেতাকর্মীরা উল্লাসে ফেটে পড়েন। এ সময় তাকে ঘিরে ঘটনাস্থলে উপস্থিত নেতা-নেত্রীবৃন্দের মুহুর্মুহু স্লোগানে নতুন উদ্দীপনা ও প্রাণশক্তি সৃষ্টি করে। উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা মন্ত্রীকে স্বাগত জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের ষড়যন্ত্রের প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তিনি। দীর্ঘ সময় ধরে মোটরসাইকেলে করে মিছিলে যোগ দেওয়ায় মন্ত্রীর আন্তরিকতায় মুগ্ধ দলীয় নেতাকর্মীসহ সকল সুধীজনেরা।

সূত্র: বাসস

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *