Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সভায় এসে নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা, গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য

সভায় এসে নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা, গোটা এলাকাজুড়ে চাঞ্চল্য

হবিগঞ্জের মাধবপুরের আদাইর ইউনিয়নে আওয়ামী লীগের রাজনৈতিক সভায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মীর মো. খোরশেদ আলম। এ নিয়ে উপজেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গত ১৯ সেপ্টেম্বর হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীর উদ্যোগে একটি সড়ক উদ্বোধন উপলক্ষে এক জনসভায় তিনি এ আহ্বান জানান।

এ সময় তিনি বিমান প্রতিমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করেন। বক্তব্যের শেষ অংশে তিনি উপস্থিত সকলকে আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ নিয়ে মাধবপুর উপজেলা বিএনপি ও হবিগঞ্জ জেলা বিএনপি নেতাদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার আলী বলেন, খোরশেদ চেয়ারম্যানের কাজ খুবই জঘন্য হয়েছে। তার নিজের দুর্নীতি ঢাকতে আওয়ামী লীগের নেতাদের ওপর সওয়ার হয়েছে। উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মো. শাহজাহানকে বিষয়টা জানিয়েছি। তাকে বহিষ্কারের জন্য অনুরোধে জানিয়েছি।

মাধবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামদু বলেন, তার কাজ দালালের মতো হয়ে গেছে। সভাপতির সঙ্গে কথা বলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়ে ব্যবস্থা নেব।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সবার ওপর প্রভাব ফেলছে। ইউপি বিএনপির সভাপতি খোরশেদ এর উদাহরণ। এক্ষেত্রে নেতার মত প্রকাশের স্বাধীনতা ভুল নয়।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *