Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সবার সামনে হঠাৎ করেই কান্নায় ভেঙ্গে পড়লেন সালমান খান, কারন জানালেন নিজেই

সবার সামনে হঠাৎ করেই কান্নায় ভেঙ্গে পড়লেন সালমান খান, কারন জানালেন নিজেই

সালমান খানকে বলিউডের অন্যতম প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় বিবেচনা করা হয়। এই জনপ্রিয় তারকা একজন তরুণ শিল্পী যিনি সাধারণ মানুষের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সহযোগীতা মুলক কাজে প্রচুর অর্থ ব্যয় করেন। তবে ক্যারিয়ারে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। এমনকি নিজের জন্য অতিরিক্ত টি-শার্ট এবং জিন্স কেনাও ছিল বিলাসিতা। সেই দুর্ভাগ্যজনক দিনে তাঁর পাশে ছিলেন তাঁর বন্ধু বলিউড তারকা সুনীল শেঠি। বন্ধুত্বের দৃষ্টান্তও গড়েছেন তিনি। আর এ তথ্য জানা গেছে সম্প্রতি ক্ষোদ সালমান খানের কাছ থেকেই।

বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খান। এই মাসের শুরুতে, আবুধাবির ইয়াস দ্বীপে ইন্টারন্যাশনাল ইন্ডিয়া ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস (আইএফএ) অনুষ্ঠিত হয়েছিল। ২৫ জুন রাত ৮ টায় কালারস টিভিতে অ্যাওয়ার্ড শোটি সম্প্রচারিত হবে। কালারস তাদের ইন// স্টাগ্রামে শোটির প্রচারের জন্য একটি প্রোমো ক্লিপ শেয়ার করেছে। সেখানে উপস্থাপক রিতেশ দেশমুখ সালমান খানকে প্রশ্ন করেন, আপনার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কোনটি? জবাবে সালমানকে কথা বলতে ও কাঁদতে দেখা যায়। তিনি বলেন, একসময় তাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। তখন দামি জামা-জুতা কেনার টাকা ছিল না। এরপর বলিউড অভিনেতা সুনীল শেঠির কাপড়ের দোকানে যেতেন তিনি।

সালমান একটা শার্ট দেখলেন যেটা খুব দামি। সুনীল সব দেখে তাকে কাপড় কিনে দিল। সালমান বলেন, তখন আমি একটা শার্ট বা একজোড়া জিন্স ছাড়া আর কিছুই কিনতে পারতাম না। এমন সময় সুনীল খেয়াল করল আমার কাছে টাকা নেই। তাই তিনি আমাকে একটি শার্ট উপহার হিসেবে দিয়েছেন। সে আমাকে একটা পার্সও দিল যেটা আমার চোখে আটকে গেল। তিনি সেই চেহারায় জানতেন যে আমি খুশি হয়েছি। এই কথা বলতে বলতে সালমানের চোখে জল এসে গেল এবং তিনি সুনীলের ছেলে অহন শেঠির কাছাকাছি চলে গেলেন। আহন উঠে সালমানকে জড়িয়ে ধরল। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এক ভক্ত মন্তব্য করেছেন, এটা খুবই আবেগপ্রবণ। আমি বিশ্বাস করতে পারছি না যে সালমানও আর্থিক সংকটের মুখোমুখি হয়েছেন, ওএমজি। সুনীলের মতো বন্ধু পেয়ে সবাই ধন্য। অনেকে কমেন্ট সেকশনে হার্ট ইমোজিও দিয়েছেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সালমান খান, রিতেশ দেশমুখ এবং মনীশ পল।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে আবুধাবিতে আইএফএ অ্যাওয়ার্ডস ২০২২ অনুষ্ঠিত হয়েছিল। এটি ভারতে ২৫ জুন রাত ৮ টায় কালারস টিভিতে প্রচারিত হবে বলে স্থানী গনমাধ্যম সুত্রে মাধ্যমে জানা গেছে। আর চ্যানেলের তরফ থেকে শেয়ার করা একটি প্রোমোতে সালমান খানকে চোখের পানি ফেলতে দেখা গেছে। আর সালমান খানের এই দৃশ্য সালমানে ভক্তবৃন্দদেরকে রীতিমত অবাক করে দিয়েছে, জন্ম দিয়েছে নানান কৌতহলের। আর তখনই আর্থিক সংকটের দিনে সুনীলের দামি টি-শার্ট দেওয়ার কথা সামনে আনলেন জনপ্রিয় অভিনেতা সালমান খান।

 

 

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *