Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সবার সমানে এসে আওয়ামী লীগকে নিয়ে এইবার সেই গান গাইলেন মির্জা ফখরুল(ভিডিওসহ)

সবার সমানে এসে আওয়ামী লীগকে নিয়ে এইবার সেই গান গাইলেন মির্জা ফখরুল(ভিডিওসহ)

মির্জা ফখরুল ইসলাম আলমগীর হলেন বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। এই সম্মানীয় পদে অধিষ্ঠিত হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন আমাদেরকে গান গাইতে হবে বাচ্চাদের ঘুম পারানোর জন্য আ. লীগ এলো দেশে।

দেশের অবস্থা তুলে ধরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার এখন বর্গিদের সরকারে পরিণত হয়েছে। আমরা যখন ছোট ছিলাম, তখন আমাদের মা-নানিদের মুখে এই ছড়া শুনতে শুনতে ঘুমিয়ে যেতাম। কিন্তু এখন বাচ্চাদের ঘুম পাড়ানোর জন্য গান গাইতে হবে। লীগ দেশে এসেছে।

সোমবার (২২ আগস্ট) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, এ সরকার কোনো খাতকে দুর্নীতিতে ছাড়েনি। করোনায় আপনারা দেখেছেন কিভাবে দুর্নীতি মানুষের স্বাস্থ্যকে প্রভাবিত করেছে। উত্তরায়, গার্ডারের আঘাতে পাঁচজন মারা যায়, যেখানে প্রতি কিলোমিটার রাস্তা নির্মাণে 213 কোটি টাকা ব্যয় হয়। আমি জানি না কোন দেশে এই ধরনের খরচ আছে কিনা।

তিনি বলেন, আওয়ামী লীগ আশঙ্কা করছে ১৫ আগস্ট আবারও ক্ষমতায় আসতে পারে। তাহলে এই ১৫ বছরে এমন ভয় তৈরি করার জন্য আপনি কী পরিচালনা করেছেন?

ফখরুল আরও বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় দেশে এত ঘটনা যে ঘটছে তা নিয়ে সংসদে কোনো আলোচনা হয় না। তাই সংসদ ভেঙে দিতে হবে এবং এই সরকারকে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। আর আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

প্রসঙ্গত, মির্জা ফখরুল দলের প্রতি শ্রদ্ধাশীল ও কাজের প্রতি দায়িত্ববান থেকে অনবরত কাজ করে যাচ্ছেন। তার একছত্র কাজের জন্য তিনি আজও এই সম্মানীয় পদে বহাল রয়েছেন। আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে মির্জা ফখরুল বিভিন্ন সভা ও সমাবেশে তার মূল্যবান বক্তব্য রাখছেন।

 

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *