Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সবার কাছে পরীর জন্য দোয়া চাইলেন নির্মাতা চয়নিকা চৌধুরী

সবার কাছে পরীর জন্য দোয়া চাইলেন নির্মাতা চয়নিকা চৌধুরী

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি আঘাতজনিত কারনে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রোববার ( Sunday ) বিকেলে নিজের একটি ভেরিফায়েড গনমাধ্যেমের পেজে একটি ছবি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। ছবির ক্যাপশনে পরীমনি লিখেছিলেন, একটি দুর্ঘটনা। ওই পোস্টের বাগদত্তা জানান, তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাথা ঘুরে পড়ে গিয়ে আহত হন নায়িকা পরীমণি। পরে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেই খবর রোববার ( Sunday ) পরী নিজেই সামাজিক গনমাধ্যেমে স্ট্যাটাসের মাধ্যমে জানান। সামাজিক গনমাধ্যেমে একটি ছবি প্রকাশ করে পরীমণি ক্যাপশনে লিখেন, ‘একটি দুর্ঘটনা’। হাসপাতালে ভর্তির পর সন্তানসম্ভাবা পরীমণিকে বেশ কিছু টেস্ট দেওয়া হয়। হুট করে অসুস্থ হয়ে পড়ায় অনেকে দুঃশ্চিন্তায় পড়েন পরীকে নিয়ে। সোমবার পরীর শারীরিক অবস্থার খবর নিতে নির্মাতা চয়নিকা চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি পরীমণির সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

চয়নিকা চৌধুরী জানান, পরী এখন ভালো আছেন। বিপদ কেটে গেছে। তার গর্ভের সন্তানও সুস্থ আছে। চয়নিকা বলেন, ‘সকাল ( ‘Morning ) ৬টা পর্যন্ত হাসপাতালে ছিলাম। পরীমণি এখন আগের থেকে অনেক ভালো। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে বাসায় ফিরবে। সবাই ওর জন্যে প্রার্থনা করবেন।’ সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘গুণিন। এই সিনেমায় কাজ করতে গিয়ে চিত্রনায়ক শরিফুল রাজের ( Shariful Raj ) সঙ্গে তার পরিচয়-প্রেম। গত  বছরের ১৭ অক্টোবর ( October ) বিয়ে করেন তারা। এরপর গত  ১০ জানুয়ারি ( January ) বিয়ে ও সন্তানসম্ভাবা হওয়ার খবর দেন রাজ-পরী।

উল্লেখ্য, হাসপাতালের একজন প্রশাসনিক কর্মকর্তা সামাজিক গনমাধ্যেম কর্মীদের প্রশ্নের জবাবে জানান, শারীরিক দুর্বলতার কারণে তিনি মাথা ঘুরে পড়ে যান এবং তারপর তার আত্মীয়রা আমাদের এখানে নিয়ে আসেন। রোববার ( Sunday ) সকাল ১০টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, শারীরিক দুর্বলতা জনিত কারনে তার বমি বমি ভাব দেখা দিচ্ছিল। তিনি হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ নিখাত শায়লার কাছে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *