Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সবার কাছে দোয়া চেয়ে পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়ে কনকচাঁপার স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

সবার কাছে দোয়া চেয়ে পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়ে কনকচাঁপার স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান সংগীতশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। তবে ভক্তদের মাঝে ‘কনকচাঁপা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। ক্যারিয়ারে একধিক জনপ্রিয় ‘গান’ উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মনে। তবে গানের ভূবনের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব দেখা যায় গুণী এই শিল্পীকে।

বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয়ে খোলামেলা আলোচনা করেছেন। এখন গায়িকা তার পুত্রবধূর সাথে তার সম্পর্কের কথা জানিয়েছেন।

কনকচাঁপা লিখেছেন, ‘আমার পুত্রবধূ চঞ্চল ফড়িং নোয়াখালীর মেয়ে মারিনা আমীর। আলহামদুলিল্লাহ আমরা অসমবয়সী বন্ধু; যেমনটা ছিলাম আমি আর আমার শাশুড়ি। সবাই দোয়া করবেন। আল্লাহুম্মা বারিক লাহা।’ পোস্টে পুত্রবধূর সঙ্গে তোলা একটি ছোট্ট কিউট ছবিও যোগ করেছেন তিনি।

১৯৬৯ সালের ১১ সেপ্টেম্বর জন্ম নেওয়া এই গায়ক চলচ্চিত্র, আধুনিক গান, নজরুলসংগীত, লোকসঙ্গীতসহ প্রায় সব ধরনের গানেই সমান পারদর্শী। ১৯৭৮ সালে তিনি প্রথম টিভিতে পারফর্ম করেন। একই বছর তিনি শিশুশিল্পী হিসেবে ‘নতুন কুঁড়ি’-এর চ্যাম্পিয়ন হন। তিনি টানা ৩ বছর ‘জাতীয় শিশু প্রতিযোগিতা’র চ্যাম্পিয়নশিপ জিতেছেন।

কর্মজীবনে বাংলা ছবিতে গান গেয়েও কোটি কোটি ভক্তের মনের মাঝে জায়গা করে নিয়েছেন গুণী এই সংগীতশিল্পী। তার গাওয়া প্রতিটি গান যেন এখনো ভক্তদের মুখে মুখে। আর এই ধারা যেন আগামীতেও অব্যহত থাকে, এমনটাই প্রত্যাশা সবার।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *