Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সবাই আমার উপর মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ: রাখি (ভিডিও)

সবাই আমার উপর মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ: রাখি (ভিডিও)

কয়েকদিন আগে ও/মরাহ পালন করতে সৌদি আরবে গিয়েছিলেন বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সেখানে পৌঁছে তাকে মক্কায় পবিত্র কাবা শরিফের সামনে কাঁদতে দেখা যায়।

ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে রাখিকে কাঁদতে কাঁদতে বলতে দেখা যায়- সবাই আমার উপর মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ! সবাই আমাকে মিথ্যাবাদী বলছে।

রাখি আরও বলেন, আদিল আমাকে মিথ্যা বিয়ে করেছে, বলিউড তারকা হওয়ার জন্য। ঈশ্বর, আমার প্রতি ন্যায়বিচার করুন। আদিল আমার জীবনটা নষ্ট করে দিয়েছে। হে আল্লাহ আমি তোমার কাছে এই প্রার্থনা নিয়ে এসেছি।

গত বছর আদিল দুররানিকে বিয়ে করেন রাখি। বিয়ের জন্য ইসলাম গ্রহণ করেন। তিনি তার নাম পরিবর্তন করে ‘ফাতেমা’ রাখেন। শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি।

সংসার ছাড়ার কয়েক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নি/র্যাতন, আর্থিক প্রতারণাসহ একাধিক অভিযোগ তোলেন রাখি। এ ঘটনায় আদিল কারাগারে যান। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে রাখির বিরুদ্ধে একের পর এক বি/স্ফোরক অভিযোগ তোলেন তিনি।

আদিল বলেন, রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলাও বিপজ্জনক। সে আগের স্বামীকে ডি/ভোর্স না দিয়েই সে আমাকে বিয়ে করেছে। এমনকি ওই স্বামীর সঙ্গেও গোপন সম্পর্ক ছিল। আদিল রাখির বিরুদ্ধে টাকার জন্য অনৈতিক কাজ করার অভিযোগ তোলেন।

এতসব অভিযোগের পরই ওমরাহ করতে যায় ম/ক্কায় পৌছান রাখি। সেখানে গিয়ে কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এর আগে রাখি সাওয়ান্ত সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন। দেখা যায়, বিমানে বসে আছেন রাখি। তিনি বোরকা এবং হিজাব পরেন। এ সময় তিনি বলেন, আমি খুব খুশি। প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি আপনাদের জন্য দোয়া করবো।

https://www.instagram.com/reel/Cwg3CbFKCzR/?utm_source=ig_web_copy_link

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *