Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সন্তানের বয়সী ছেলের সঙ্গে রোম্যান্স করতে গিয়ে বিপাকে শ্রাবন্তী

সন্তানের বয়সী ছেলের সঙ্গে রোম্যান্স করতে গিয়ে বিপাকে শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ( Sravanti ) চ্যাটার্জি বাংলাদেশের ( Bangladesh ) পাশাপাশি পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়। সেদিক থেকে এখানকার চলচ্চিত্রেও দেখা যায় তাকে। চলতি মাসেই মুক্তি পাবে শ্রাবন্তী ( Sravanti )র নতুন ঢালিউড ছবি ‘বিকশভ’। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ ( Shamim Ahmed ) রনি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। সেদিক দিয়ে বিচার করলে এই সিনেমায় শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী ( Sravanti )। আর সিনেমার নায়ক শান্ত খান ( Eat calm ) একজন ছাত্রের ভূমিকায় রয়েছেন। তবে গল্পের এক পর্যায়ে শান্ত খান ( Eat calm ) ও শ্রাবন্তী ( Sravanti )র রসায়নও দেখা যায়।

জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী ( Sravanti ) চট্টোপাধ্যায় ১৯৯৭ সালে তার কর্মজীবন শুরু করেন। তিনি প্রায় ২৫ বছর ধরে রূপালী পর্দায় রয়েছেন। এই দীর্ঘ যাত্রায় তিনি অভিনয় করেছেন অনেক জনপ্রিয় চলচ্চিত্রে। তিনি কলকাতার একজন শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।বাংলাদেশেও শ্রাবন্তী ( Sravanti ) বেশ জনপ্রিয়। সেদিক থেকে এখানকার চলচ্চিত্রেও দেখা যায় তাকে। চলতি মাসেই মুক্তি পাবে শ্রাবন্তী ( Sravanti )র নতুন ঢালিউড ছবি বিকশভ। শাপলা মিডিয়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ ( Shamim Ahmed ) রনি। সদ্য মুক্তি পেয়েছে ডেমোনস্ট্রেশন-এর ট্রেলার। সেদিক দিয়ে বিচার করলে এই সিনেমায় শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী ( Sravanti )। আর সিনেমার নায়ক শান্ত খান ( Eat calm ) একজন ছাত্রের ভূমিকায় রয়েছেন।

তবে গল্পের এক পর্যায়ে শান্ত খান ( Eat calm ) ও শ্রাবন্তী ( Sravanti )র রসায়নও দেখা যায়। এ নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। অনেকেই রসিকতা করছেন, হাঁটু বয়সী এক ছেলের সঙ্গে রোমান্স করেছেন শ্রাবন্তী ( Sravanti )। কেউ কেউ মনে করিয়ে দিচ্ছেন শ্রাবন্তী ( Sravanti )র শান্ত খান ( Eat calm )ের মতো ছেলে আছে! গানের দৃশ্যে শ্রাবন্তী ( Sravanti ) ও শান্ত খান ( Eat calm ) বিকশভ-এর ট্রেলারে দেখা গেছে, সিনেমায় শ্রাবন্তী ( Sravanti )কে পছন্দ করেন শান্ত খান ( Eat calm )। যেকোনো উপায়ে তাকে পেতে চাই। আমি তোমাকে ভালবাসি, সে শান্তভাবে বলল। আপনি যেভাবেই হোক এটা পেতে হবে। অন্যদিকে, শ্রাবন্তী ( Sravanti ) উত্তর দিয়েছিলেন, আমাদের সমাজ, সংস্কৃতি এই স্বপ্ন পূরণ হতে দেবে না।

শ্রাবন্তী ( Sravanti ) এবং শান্ত খান ( Eat calm ) ছাড়াও এই ছবিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান ( Amit Hasan ), রজতাভ দত্ত ( Rajtav Dutt ), শিবা শানু ( Shiva Shanu ), রাহুল দেব এবং বাংলাদেশ ও ভারতের ( India ) আরও অনেক অভিনেতা। আগামী ১০ জুন ( June ) দেশের সিনেমা হলে মুক্তি পাবে এটি। উল্লেখ্য, শ্রাবন্তী ( Sravanti ) ২০০৩ সালে প্রথম বিয়ে করেছিলেন। নির্মাতা রাজীব বিশ্বাসের ( Rajiv believes ) সাথে সেই পরিবারে একটি সন্তানের জন্ম হয়েছিল। নাম অভিমন্যু চ্যাটার্জি। ( Abhimanyu Chatterjee. ) শ্রাবন্তী ( Sravanti ) অবশ্য তাকে ঝিনুক বলে ডাকে। ঝিনুকও এখন প্রাপ্তবয়স্ক হয়েছে। চার বছর ধরে প্রেম করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম সর্বত্রই এর ব্যাপক চর্চা হয়েছে।

উল্লেখ্য, সদ্য মুক্তি পেয়েছে শ্রবন্তীর নতুন এক সিনেমার ট্রেলার। সেই সিনেমায় শিক্ষিকার ভূমিকায় রয়েছেন শ্রাবন্তী ( Sravanti ) এবং নায়ক হিসেবে রয়েছে শান্ত খান ( Eat calm )। সিনেমার নায়ক একজন ছাত্রের ভূমিকায় রয়েছেন সিনেমাটিতে। তবে গল্পের এক পর্যায়ে শান্ত খান ( Eat calm ) ও শ্রাবন্তী ( Sravanti )র রোমাঞ্চ দেখে দর্শকের ব্যাপকভাবে ট্রল করে বিশেষ করে অভিনেত্রী শ্রাবন্তী ( Sravanti )কে। বৃহস্পতিবার ( Thursday ) (২ জুন ( June )) মুক্তি পেয়েছে সিনেমাটির ‘আফরি আফ্রি’ শিরোনামের একটি গান। সেখানে শ্রাবন্তী ( Sravanti ) ও শান্তকে রোমান্স করতে দেখা গেছে।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *