Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সদ্য ঘরে তোলা ছেলের বৌকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে আসিফের স্ট্যাটাস, আলোচনা নেটদুনিয়ায়

সদ্য ঘরে তোলা ছেলের বৌকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে আসিফের স্ট্যাটাস, আলোচনা নেটদুনিয়ায়

আসিফ আকবর, বাংলাদেশের সংগীতাঙ্গনের বড় একটি নাম এটি। একটা সময়ে তিনি ছিলেন গণমানুষের শিল্পী। সংগীতকে ছড়িয়ে দিয়েছিলেন তিনি সবার মাঝে। তবে বর্তমানে আসিফ গানের থেকে বেশি নিজের সংসার নিয়ে আলোচনায় থাকেন। সম্প্রতি তিনি তার ছেলের বৌকে নিয়ে এবং তার পরিবারের সদস্যদের নিয়ে দিয়েছেন একটি স্ট্যাটাস।আর এই স্টোটাসটি বেশ সারা ফেলেছে সকলের মনে। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

রাত প্রায় নয়টা বাজে। বাসায় বেগম নেই, রণ রুদ্র’ও নেই। ভাগ্নী সাহারা’র তত্ত্বাবধানে আছে আমার ছোট্ট মেয়ে আইদাহ্। বাসা থেকে বের হয়ে যাবো স্টুডিওর দিকে, বৌ’মা ঈশিতার সঙ্গে করিডোরে দেখা। ক্লান্ত মেয়েটা মাত্র অফিস শেষ করে বাসায় ঢুকেছে। এবার ওর কাছ থেকে বিদায় নিয়ে এলিভেটরে গ্রাউন্ড ফ্লোর প্রেস করার সময় অদ্ভূত একটা অনুভূতি মননে খেলে গেল। আমরা পুরনো সদস্যরা বাসায় কেউ নেই, আমার বৌ’মাই এখন সর্বেসর্বা, ভাবতেই ভাল লাগছিল।

যাদের সাথে শেয়ার করবো তাদের সময় নেই, আমারও অতো অস্থিরতা নেই বোঝানোর। কারন আমি এসব অনুভূতি উপভোগ করতে চাই একান্তে, বোঝাতে গেলেই মজা নষ্ট হয়ে যাবে। এভাবেই পট পরিবর্তন হয়, নিজেকে সেয়ানা ভাবতে গিয়ে অধীশ্বর হয়ে ওঠার বিকারগ্রস্ত মানসিকতা সামাজিক কুলীনদেরই ভোগায়। ঐতিহ্য আর সংস্কৃতির ভুয়া বানিজ্যে ঘরে প্রবেশ করা নতুন মেয়েটি আসলেই অসহায়। তাঁর উপর কিম জং ঊনের মিজাইল তত্ত্ব চাপিয়ে দেয়ার প্রবণতা সরব থাকে। আমার ঘরে মেয়ে এসেছে, আমার মেয়ে আরেক ঘরে গিয়ে মেয়ে হিসেবে ঐ ঘরটাকে আলোকিত করবে। এটাই নারীজাতির আসল ক্যারিশমা। মাঝখানে যত ভজঘট ঘটে সেগুলো নিতান্তই বাজে উদাহরন। প্রতিটা গৃহে কোন মেয়ের বৌ হয়ে আসা কিংবা মেয়ে হয়ে জন্ম নেয়া সেই সংসারে কোনভাবেই অনুপ্রবেশ নয়, সৌভাগ্য ঐ ঘরটার যেখানে মেয়েটির স্নিগ্ধতার পরশ বিরাজমান থাকবে জন্ম জন্মান্তরে।

আমি মহা আনন্দিত আমার বৌ’মা ঈশিতা আর মেয়ে রঙ্গনকে নিয়ে। বোনাস হিসেবে বেগম সালমা এখনো হেড অফ ফ্যামিলি পোস্ট হোল্ড করছেন। অনেক কারন অকারন খরা শেষে এই বসন্তবৃষ্টি খুব ভাল লাগছে আমার। অনেক চাপ না নিয়ে পরিবারের সান্নিধ্যে আনন্দ খুঁজুন, দিনশেষে পরিবারই আসল আশ্রয়স্থল। সফল ফ্যামিলিম্যান হিসেবেই লেকচারটা দিলাম, জ্ঞানপাপী হিসেবে নয়।

ভালবাসা অবিরাম…

প্রসঙ্গত, গেলো বেশ কিছু মাস হয়েছে ছেলের বিয়ে দিয়েছেন আসিফ। এ ছাড়াও তার ঘরে রয়েছে একটি কন্যা সন্তান। তাদের নিয়েই এখন জীবনের সব থেকে ভালো সময়টা পার করছেন তিনি। এ ছাড়াও প্রায় তাকে দেখা যায় নতুন গান নিয়ে কাজ করতেও।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *