Tuesday , September 17 2024
Breaking News
Home / Entertainment / সত্য হচ্ছে পুত্র ইব্রাহিমকে নিয়ে উঠা গুঞ্জন, এই প্রসঙ্গে জানালেন সাইফ নিজেই

সত্য হচ্ছে পুত্র ইব্রাহিমকে নিয়ে উঠা গুঞ্জন, এই প্রসঙ্গে জানালেন সাইফ নিজেই

বলিউড ভারতের সবচেয়ে বৃহত্তম বিনোদন মাধ্যম। এই মাধ্যমে অসংখ্য অভিনেতা-অভিনেত্রী রয়েছে যারা কিনা সমগ্র বিশ্ব জুড়ে বেশ পরিচিত এবং জনপ্রিয়। তবে এই বিনোদন মাধ্যমে অনেক তারকা ব্যক্তিদের সন্তানেরাও বেশ জায়গা করে নিচ্ছে। সম্প্রতি গুঞ্জন উঠেছিল বলিউডে যাত্রা শুরু করছেন সাঈফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। সেই গুঞ্জনই অবশেষে সত্য হতে যাচ্ছে। এই বিষয়টি নিশ্চিত করলেন সাঈফ আলী নিজেই।

বাবা সাইফ আলী খান ও মা অমৃতা সিং অভিনয়ের সঙ্গে যুক্ত। সৎমা কারিনা কাপুর খান এ সময়ের অন্যতম নায়িকা। ফুপু সোহা আলী খান ও ফুপা কুনাল খেমু সিনেমায় পরিচিত মুখ। শুধু তাই নয়, সত্তর দশকের প্রভাবশালী নায়িকা শর্মিলা ঠাকুরের নাতি তিনি। আর বোন সারা আলী খান বছর দুই আগে বলিউডে পা রেখে সফল। সব মিলিয়ে ইব্রাহিম আলী খানকে নিয়ে গুঞ্জন সত্য হওয়ার সম্ভাবনা শতভাগ। হ্যাঁ, অনেক দিন ধরে শোনা যাচ্ছে, বলিউডের এন্ট্রি করছেন পতৌদি পরিবারের উত্তরাধিকারী। এবার স্বয়ং সাইফ জানালেন, ছেলে বলিউডে পা রাখছে।

এ স্বীকারোক্তিতে টুইস্ট আছে বলে জানাচ্ছে ভারতীয় মিডিয়া। ইব্রাহিম সরাসরি অভিনয় নয়, কাজ করবেন ক্যামেরার পেছনে। বিখ্যাত নির্মাতা করণ জোহরের সহকারী হিসেবে তার বলিউড যাত্রা হবে। অবশ্য এভাবে অনেক স্টার কিডের যাত্রা হয়েছে আগে। এরপর তারা অভিনেতা হিসেবেই পর্দায় আলো ছড়িয়েছেন। বর্তমানে রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র শুটিং করছেন করণ। আর সেখানেই সহকারী হিসেবে ডেবিউ হতে চলেছে ইব্রাহিমের। এ খবর জানিয়েছেন সাইফ আলী খান। তবে আপাতত মিডিয়াকে এড়িয়ে চলছেন ইব্রাহিম। অবশ্য একজন সহকারী পরিচালকের কী-ই বলার থাকতে পারে!

ইতিমধ্যে সাঈফ আলী খানের কন্যা সারা আলি খান বলিউডে নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। “কেদারনাথ” সিনেমার মধ্যে দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তার। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। এমনকি সম্প্রতি নতুন ছবির কাজ নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউডের উদীয়মান এই জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান।

About

Check Also

সোহানা সাবার সর্বনাশ: ফাঁস হয়ে গেল স্ক্রিনশট, তোলপাড় নেটদুনিয়া

শোবিজ অঙ্গনের একজন প্রতিভাবান অভিনেত্রী সোহানা সাবা বর্তমানে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। কথায় আছে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *